en
রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নির্বাচনের দিন ঐক্যবদ্ধ হয়ে সোনারগাঁওয়ে থাকবো : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৬, ২০১৮ ২:৩৬ অপরাহ্ণ
PicsArt 12 16 08.32.19

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ -৪ ( ফতুল্লা – সিদ্ধিরগঞ্জ ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন নির্বাচনের দিন সকাল ১০টা থেকে আমার নির্বাচনী এলাকা ছেড়ে সোনারগাঁয়ে থাকবো। অনেক হামলার শিকার হয়েও গত ১০ বছরে কোন প্রতিশোধ নেইনি। তাই বলে ওটা আমাদের দুর্বলতা মনে করবে না। একবার ধরলে দেশে থাকতে পারবেনা।

রবিবার ( ১৬ ডিসেম্বর ) বিকেলে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আওয়ামীলীগ এর প্রধান কার্যালয়ের সামনে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক বিজয় র‌্যালী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

তিনি বিএনপিকে উদ্দেশে করে বলেন, যদি ধরি মা কইয়া গো কইতে পারবেন না। তিনি দলের বিদ্রোহী প্রার্থীর উদ্দেশ্যে করে বলেন পিছন থেকে ছুরি মারার চেষ্টা করবেনা। তাহলে রক্ষা পাবেন না। যেখানে বুলি হতেন সেখানে গালির পাত্র হবেন না। পরিস্কার বহিস্কার হয়ে যাবেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের বর্তমান সংসদ সদস্য ও মহাজোটের মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য এড. আনিসুর রহমান দিপু, চন্দন শীল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. এসএম ওয়াজেদ আলী খোকন, কেন্দ্রীয় মহিলা লীগ নেত্রী ডা. সেলিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূর জাহান, মোস্তাফিজুর রহমান মাসুম।

এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন সোনরগাঁও পৌর মেয়র সাদেকুর রহমান, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু, শম্ভপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, কাচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমুখ।

এর আগে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে যোগদান করেন আওয়ামীলীগ ও জাতীয়পার্টির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত