en
মঙ্গলবার , ৩১ মে ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে মন্তুর উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩১, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
PicsArt 05 31 09.38.08

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তুর উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার ( ৩১ মে) বাদ আছর সিদ্ধিরগঞ্জে গোদনাইল এলাকার মহানগর যুবদলের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সার্বিক তত্ত্বাবধানে মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান ও সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড.সাখাওয়াত হোসেন খান, উদ্বোধক মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি কেন্দ্রীয় তাঁতীদলের সদস্য সচিব মজিবুর রহমান, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, নাজমুল হক রানা, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জাকির হোসেন সেন্টু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা আরিফুর রহমান নয়ন, জুনায়েদ আলম জনি, রেজাউল করিম রেজা, হোসেন, আঃ হাকিম, মোক্তার হোসেন, স্বপন মিয়া, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, তাওলাদ , জহির, এলিন, মানিক বেপারী প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 21 10.58.52

তৈমুর ভাই, কালাম ভাইকে কোরবানী দিয়ে ফরমালিন ওয়ালা আনারসকে নমিনেশন : সেলিম ওসমান

PicsArt 01 29 08.10.17

সর্বক্ষেত্রে নারীরা আজ এগিয়ে যাচ্ছে : এডিসি

PicsArt 11 06 09.18.02

ঢাকায় মনোনয়ন প্রত্যাশী আজাদের তাক লাগানো শোডাউন

PicsArt 03 16 06.59.16

জেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালিতে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিশাল মিছিল নিয়ে যোগদান

PicsArt 01 19 06.39.28

আওয়ামী লীগের বিজয় উৎসবের সমাবেশে এড. আনিসুর রহমান দিপুর যোগদান

PicsArt 08 20 08.34.21

মহানগর স্বেচ্ছাসেবক দল থেকে এড. রিফাতের পদত্যাগ

PicsArt 09 02 10.38.14

নয়াপল্টনে শাওনের গায়েবানা জানাজা নারায়ণগঞ্জ বিএনপি’র অংশগ্রহণ

092840Hasina2 kalerkantho pic 1

কলকাতায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

PicsArt 01 31 05.23.01

না’গঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রস্তুতিমূলক সভা

PicsArt 12 02 08.24.21

না:গঞ্জ পাঁচটি আসনে ৪৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ১৪