en
মঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সর্বক্ষেত্রে নারীরা আজ এগিয়ে যাচ্ছে : এডিসি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৯, ২০১৯ ২:১৭ অপরাহ্ণ
PicsArt 01 29 08.10.17

নারায়ণগঞ্জের কন্ঠ:

অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মুহাম্মদ মাসুম বিল্লাহ বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা অর্জন ছাড়া কোন জাতি ও দেশ উন্নত হতে পারে না। আজ নারীরা ঘরে বসে নেই। সর্বক্ষেত্রে নারীরা আজ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার ( ২৯ জানুয়ারি ) বিকেলে কিল্লারপুল বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেখ রক্তের বিনিময়ে আমাদের এই স্বাধীন বাংলাদেশ। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আগামী দিনে আমাদের কঠোর পরিশ্রম করতে হবে। আর তোমাদেরকে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে হবে। কারন তোমাদের উপর নির্ভর করছে আগামীর বাংলাদেশ ।

বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সফিউল আলম খানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ রাসেলসহ স্কুলের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষকরা।

সর্বশেষ - লিড