en
সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জুয়েল- বাচ্চুসহ ৬জনের মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১৬, ২০২৩ ৫:২৬ পূর্বাহ্ণ
PicsArt 01 16 11.22.48

সংবাদ বিজ্ঞপ্তি : আড়াইহাজার থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ ও আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চুসহ ৬ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি ।

এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া বলেন, এই অবৈধ সরকারের গায়েবি মামলায় সারাদেশে বিএনপির লক্ষ লক্ষ নেতাকর্মী আজ কারাবন্দি। এই সকল মামলা হামলা জবাব রাজপথে দিবে বিএনপির নেতাকর্মীরা। ইনশাল্লাহ এই অবৈধ মিডনাইট সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্ত করবো। অবিলম্বে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, হাইজাদী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ- সভাপতি মফিজুল ইসলাম, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রিপন মেম্বার, আড়াইহাজার পৌরসভা বিএনপির সদস্য মাসুম মিয়া,হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোবারক হোসেনসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত রবিবার ( ১৫ জনুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ জগলুল হোসেনের আদালতে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন শেষ হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১৭জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং বাকী ৬জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জামিন নামঞ্জুর প্রাপ্তরা হলেন- আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, হাইজাদী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ- সভাপতি মফিজুল ইসলাম, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রিপন মেম্বার, আড়াইহাজার পৌরসভা বিএনপির সদস্য মাসুম মিয়া,হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোবারক হোসেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর আড়াইহাজারে নাশকতার অভিযোগে বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আর ১০০ নেতাকর্মীকে আসামি করে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) মামুন মিয়া বাদী হয়ে নাশকতার অভিযোগে মামলাটি করেছেন। এর আগে ২৬ নভেম্বর শনিবার সন্ধ্যায় মদনপুর আড়াইহাজার সড়কে ছাত্রদল একটি মশাল মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আসামিরা একাধিক ককটেল বিস্ফোরণ ঘটায়৷ ঘটনাস্থল থেকে পুলিশ ছাত্রদলের ২জনকে আটক করে৷ এ সময় ৬২টি মশাল উদ্ধার করা হয়৷ পরে তাদের এ মামলায় গ্রেফতার দেখানো হয়৷
 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 10 04.26.20

শামীম ওসমানের মনোনয়ন ফরম ক্রয়

PicsArt 07 10 02.02.05

চেকপোস্টে ধরা পড়া সেই মাদক ব্যবসায়ীর ১৪ বছরের কারাদণ্ড

PicsArt 10 13 10.31.18

সিলেট সফরের মধ্য দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি শুরু

PicsArt 10 11 12.35.01

নিহত যু্বদল কর্মী শাওন প্রধানের পরিবারকে আর্থিক সহযোগিতা দিল বিএনপি

IMG 20230721 173805

যুবদল নেতা মুছা’র মাতার মৃত্যুতে মহানগর যুবদলের শোক

142942mayank2 kalerkantho com

বাংলাদেশের রান একাই টপকে গেলেন মায়াঙ্ক!

PicsArt 10 03 07.43.01

তারেক রহমানের ‘দ্য রোড টু ডেমোক্রেসি’ ম্যাগাজিন বিতরণে সাখাওয়াত ও টিপু

PicsArt 11 24 03.53.15

তোলারাম কলেজ হলো নারায়ণগঞ্জের মেরুদন্ড – অতিরিক্ত শিক্ষা সচিব

163153DUBuet

বুয়েটকে পেছনে ফেলে সেরা উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ঢাবি

PicsArt 10 23 10.08.27

নারায়ণগঞ্জ জেলা আ.লীগের পুনরায় সভাপতি হাই, সাধারণ সম্পাদক বাদল নির্বাচিত