en
রবিবার , ৭ জুলাই ২০১৯ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ৭৪ সংগঠনের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৭, ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ণ
PicsArt 07 07 05.20.10

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্যজোট (৭৪টি সংগঠন) এর নেতৃবৃন্দ ।

রোববার (৭ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা ৭৪ সংগঠনের প্রধান সমন্বয়ক কাউসার আহম্মেদ পলাশের নেতৃত্বে ৭৪ সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে এই ফুলের শুভেচ্ছা জানান তিনি ।

এ সময়ে ৭৪ সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ৭৪ সংগঠনের সমন্বয়ক আব্দুল কাদের, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টেস’র সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু, জেলা জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ূন কবির, জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার, জেলা অটোরিকশা মালিক শ্রমিক সংগ্ৰাম কমিটির যুগ্ম আহ্বায়ক আজিজুল হক,  জজ মিয়া, হুমায়েন কবীর, মো: হোসেন, নাসিরুউদ্দিন, মোজ্জাম্মেল, আনিসুর রহমান, প্রমুখ।

এ সময়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে কাউসার আহমেদ পলাশ বলেন, নতুন জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নিলাম। জেলা প্রশাসক আমাদের আশ্বস্থ করে বলেন, আমি শ্রমিকদের পাশে আছি। যেকোন সময় কোন সমস্যা হলে আমার কাছে চলে আসবেন। তিনি প্রয়াত শ্রমিকনেতা আবুল খায়ের ভূঁইয়ার আত্মার মাগফেরাত কামনা করে বলেন, খায়ের ভাই ছিলে নেতা তৈরি করার কারিগর। আমরা কিছু দিনের মধ্যে খায়ের ভাইয়ের স্মরনে লোকসভার আয়োজন করবো । 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত