en
মঙ্গলবার , ১৩ জুন ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা বিএনপির সম্মেলন, সেক্রেটারি পদে রাজিবের মনোনয়নপত্র সংগ্রহ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১৩, ২০২৩ ৮:১৮ পূর্বাহ্ণ
PicsArt 06 13 02.11.21

নারায়ণগঞ্জের কন্ঠ: আগামী ১৭ জুন অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সম্মেলনে সাধারণ সম্পাদক পদে লড়বেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা মাশুকুল ইসলাম রাজিব।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময়ে তার সঙ্গে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন সম্মেলনের জন্য গঠিত নির্বাচন কমিশনের সহকারী রিটার্নিং কর্মকর্তা এড. কাউসার আলম চৌধুরী টুটুল, এড. জাহিদ হাসান মুক্তা, এড. সামসুল আরেফিন টুটুল।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সম্মেলন উপলক্ষে ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি। গঠন করা হয়েছে। যার মধ্যে রিটার্নি অফিসারের দায়িত্বে রয়েছেন এড. গাজী কামরুল ইসলাম সজল, সহকারী রিটার্নিং অফিসার পদে রয়েছেন এড. কায়সার আহম্মেদ চৌধুরী টুটুল, এড. জাহিদুল ইসলাম মুক্তা ও এড. শামসুল আরিফীন। গঠিত এই পরিচালনা কমিটির কার্যক্রমের অংশ হিসেবে সম্মেলনকে কেন্দ্র করে ঘোষনা করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নির্বাচনী তফসীল।

ঘোষিত নির্বাচনী তফসিলের মধ্যে বলা হয়েছে শুধুমাত্র সভাপতি ও সাধারন সম্পাদক এ দু’টি পদে হবে নির্বাচন। যার মধ্যে সভাপতি পদে মনোনয়ন মূল্য ৬০ হাজার টাকা ও সাধারন সম্পাদক পদে ৫০ হাজার টাকা ধার্য্য করা হয়েছে। চুড়ান্ত ভোটার তালিকা ঘোষনা করা হয়েছে গতকাল সোমবার, আজ সকলা ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত বিতরণ করা হবে মনোনয়ন বিতরণ এবং আজ বিকেল ৪টা থেকে ৮টা পর্যনন্ত মনোনয়ন জমা নেয়া হবে। মনোনয়ন পত্র প্রত্যাহারের সময়সীমা দেয়া হয়েছে আগামীকাল ১৪ জুন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত। মনোনয়ন বাছাই এবং চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে এদিন বিকেল ৫টায়। এদিকে উল্লেখ্য যে একজন মনোনয়ন প্রত্যাশী একাধিক পদে মনোনয়ন গ্রহন করতে পারলেও শুধুমাত্র একটি পদে মনোনয়ন জমা দেওয়ার নিয়ম রাখা হয়েছে ঘোষিত তফসিলে। নির্বাচন অনুষ্ঠিত হবে ১৭ জুন সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত। তবে নির্বাচনের ভেন্যু এখনো চুড়ান্ত করা না হলেও গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ প্রাঙ্গনে সম্মেলন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রে জানা গেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত