en
রবিবার , ২৭ অক্টোবর ২০১৯ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে পুলিশের লাঠিচার্জ : আহত অর্ধশতাধিক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৭, ২০১৯ ৫:৩৫ অপরাহ্ণ
PicsArt 10 27 04.15.07

নারায়ণগঞ্জের কন্ঠ:

নগরীতে পুলিশি বাঁধা উপেক্ষা করে বাংলাদেশ জাতীয়াতাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা যুবদলের বর্ণাঢ্য র‌্যালির অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২৭ অক্টোবর ) সকাল ১০ টায় যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে নগর ভবনের সামনে থেকে এ বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে বিভিন্ন উপজেলা ও পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নগর ভবনের সামনে ও তার আশপাশ এলাকায় এসে জড়ো হতে থাকে।এসময় যুবদলের নেতাকর্মীরা মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই বলে শ্লোগান দেয়। খালেদা জিয়ার মুক্তির শ্লোগানে প্রকম্পিত হয়ে পুরো নগরী।

র‌্যালিটি নগর ভবন থেকে শুরু করে মন্ডলপাড়া ব্রীজ হয়ে ডিআইটি দিয়ে চাষাঢ়ার দিকে আসতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পুলিশের বাঁধা উপেক্ষা করে র‌্যালিটি ২নং রেল গেইটের সামনে আসলে পুলিশ এসে আবারও বাঁধা দেয়। পরে পুরাতন পার্টি অফিসের সামনে সমাবেশ করতে চাইলে এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের লাঠিচার্জে যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয় ।

এ সময় জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা পুলিশ সুপারের কাছ থেকে অনুমতি নিয়েছি। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাঁধা দেয় এবং লাঠিচার্জ করে। পুলিশের লাঠি চার্যে আমাদের প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হয়। একটি গণতান্ত্রিক দেশে পুলিশের এমন ব্যবহার কাম্য নয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন বলেন, রাস্তা বন্ধ করে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটায় আমরা তাদেরকে সরিয়ে দেই।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত , সহসভাপতি দেলোয়ার হোসেন, শহীদুল ইসলাম রিপন, সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, শাহিন আহমেদ, রাসেল রানা, সাজেদুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহসম্পাদক সেলিম হোসেন দিপু, দেলোয়ার হোসেন শাহ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহ কোষাধ্যক্ষ আশ্রাফ মোল্লাসহ জেলা ও উপজেলা পর্যায়ের যুবদলের নেতা-কর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 17 10.48.21

শিশু কিশোরদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করলেন এড. স্বপন ভূঁইয়া

142117zzzzzzzzzzzzzzzzzzzzzzzzz

বসল পদ্মা সেতুর ১৬তম স্প্যান

PicsArt 03 07 10.00.29

নাগিনা জোহার কবরে শাহ্ নিজামের পক্ষে শ্রদ্ধা নিবেদন

PicsArt 02 25 11.20.00

বিএনপি জেলা ও ফতুল্লা কমিটি থেকে শিল্পপতি শাহ আলমের পদত্যাগ

PicsArt 05 01 08.07.14

মুসলমান ও হিন্দু পরিবারের মাঝে হিন্দু মহাজোটের নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 05 13 02.37.59

বিএনপি নেতা দিপু ভূঁইয়াসহ নেতাকর্মীদের পূর্ণ জামিন লাভ

PicsArt 05 19 09.19.00

বিএনপি’র জনসমাবেশে মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউন

PicsArt 10 07 05.48.04

ভিপি বাদলের রোগমুক্তি কামনায় না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

FB IMG 1661088062510

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ১০টি ইউনিটের বিক্ষোভ কর্মসূচি কখন কোথায়

PicsArt 10 07 08.29.39

আজমেরী ওসমানের বিরুদ্ধে অপপ্রচার ২৪ টি সংগঠনের মানববন্ধন