en
বুধবার , ৬ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জ্বালাও পোড়াও ঠেকা‌তে রাজপ‌থেই আছেন আজ‌মেরী ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৬, ২০২৩ ৮:২৮ অপরাহ্ণ
PicsArt 12 06 08.22.56

নারায়ণগঞ্জের কন্ঠ: দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের অধীন নির্বাচনসহ একদফা দাবিতে বিএনপি এবং জামায়াতে ইসলামীসহ বিরোধী বিভিন্ন দল ও জোটের ১০ম দফা অবরোধ কর্মসূচির প্রথম দি‌নে বিগত দিনগু‌লোর ম‌তোই রাজপথে বীরদর্পে অব‌রোধ বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে‌ছেন ‌অকুতোভয় আজমেরী ওসমান।

নারায়ণগ‌ঞ্জে বিএন‌পি জামা‌তের জ্বালাও পোড়াও কারীদের যে‌কোন ধর‌নের নাশকতা ঠেকা‌তে এবং সাধারন খেটে খাওয়া মানুষদের জান মালের নিরাপত্তার জন‍্য অব‌রোধ কর্মসূচীর শুরু থে‌কেই কয়েক হাজার সমর্থকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার বিশ্বস্ত ভ‌্যানগার্ড ‌হি‌সে‌বে রাজপথে র‌য়ে‌ছেন এই যুব‌নেতা।

জানা‌গে‌ছে বিএনপি – জামায়াতের লাগাতার জ্বালাও পোড়াও কর্মসূচির প্রথম দিন থেকে আজ অবধি বিরামহীন ভাবেই হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

তারই ধারাবাহিকতায় বুধবার (৬ ডি‌সেম্বর)
সকালে আজমেরী ওসমান কর্মী সমর্থক‌দের নি‌য়ে অন‌্যান‌্য দি‌নের ম‌তো বিশাল গা‌ড়ি বহর ও মোটরবাইক নি‌য়ে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে‌ছেন ।

এদিন, শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবন থেকে শান্তির শোভাযাত্রাটি বের করে শহর, ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন আজ‌মেরী ওসমান। এসময় তার সা‌থে থাকা গা‌ড়ি বহর থে‌কে হরতাল ও অব‌রোধ‌বি‌রোধী স্লোগান দেন কর্মী সমর্থকরা।

এর আগে বিগত ১ মাস যাবৎ বিএনপি-জামাতের ডাকা অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে নি‌জের কর্মী সমর্থক‌দের নি‌য়ে রাজপথে ধারাবা‌হিকভা‌বে অবস্থান নিতে দেখা গে‌ছে যুব‌নেতা আজ‌মেরী ওসমান‌কে। তাছাড়া বিভিন্ন সময় জাতীয় দিবসগুলোতেও স‌ক্রিয়ভা‌বে কর্মসূচী পালন ক‌রে থা‌কেন তি‌নি।

পিতার আদর্শকে অন্ত‌রে লালন ক‌রে এবার দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপি জামা‌তের নৈরা‌জ্যের প্রতিবা‌দে কর্মী-সমর্থকদের নিয়ে রাজপ‌থে একটানা সোচ্চার র‌য়ে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান।

শুধু তাই নয়, সড়কে নেমে নিজেই অব‌রো‌ধের প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দিয়েছেন। তার এমন সক্রিয় অবস্থানের কারণে ইতমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। একজন বঙ্গবন্ধু সৈ‌নিক তার পিতা বীর মু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমা‌নের মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন জেলাবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপ‌স্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ‌্য, প্রতি‌দিনই কর্মসূচী শে‌ষে নি‌জের প্রায় হাজারখা‌নেক কর্মী সমর্থক‌দের দুপু‌রের খাবা‌রের ব‌্যবস্থা ক‌রে যা‌চ্ছেন কর্মী বান্ধব এই যুব‌নেতা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 31 07.24.13

যুবদলনেতা মন্টির মায়ের মৃত্যুতে আজাদের শোক

PicsArt 04 30 10.20.14

নাসিম ওসমানের ৭তম মৃত্যুবার্ষিকীতে রাফির মাস্ক বিতরণ

PicsArt 05 19 10.45.10

তারেক রহমানের আহ্বানে অসহায়দের মাঝে কাঁচপুর ইউনিয়ন বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

PicsArt 11 28 09.32.54

কাউকে হারাম খেতে দেই নাই, ভবিষ্যতেও দিবো না : সেলিম ওসমান

PicsArt 11 19 05.28.11

নারায়ণগঞ্জ ক্লাবের ১২৫ বছর পূর্তি উপলক্ষে শহরে রাজকীয় শোভাযাত্রা

PicsArt 12 14 10.56.06

সোনারগাঁওয়ে ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিতে দুই গ্রুপের সংঘর্ষ

PicsArt 08 05 01.08.30

মহানগর বিএনপির সদস্য প্রয়াত মাহমুদের পরিবারের পাশে বিএনপি

PicsArt 03 26 09.17.01

মহান স্বাধীনতা দিবসে নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদের শ্রদ্ধা নিবেদন

PicsArt 12 31 12.26.27

বিপুল ভোটে বিজয়ী সেলিম ওসমান

PicsArt 05 14 06.25.01

প্রতিবাদ সভায়কে সফল করতে মন্তু সজলের নেতৃত্বে যুবদলের বিশাল মিছিল