en
শনিবার , ১৬ মার্চ ২০১৯ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ডিজিটাল বার ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে তিন এমপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১৬, ২০১৯ ৭:৩৯ পূর্বাহ্ণ
PicsArt 03 16 01.35.08

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা । এ সময় এমপি সেলিম ওসমান আইনজীবী সমিতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়াকে দ্রুত বার ভবন নির্মাণ কাজ সম্পন্ন করার নির্দেশনা দেন ।

শনিবার ( ১৬ মার্চ ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে ডিজিটাল বার ভবনের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন এই তিন সাংসদ ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. শামসুল ইসলাম ভূঁইয়া ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট রাশেদ ভূইয়া , আইন ও মানবাধিকবার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট স্বপন ভুইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট মশিউর রহমান ও অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া।

প্রসঙ্গত , নারায়ণগঞ্জে ১২’শ আইনজীবীদের জন্য হতে যাচ্ছে ৮তলা বিশিষ্ট ডিজিটাল বার ভবন। এই ভবনের উদ্যোগ নেন সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। গত পরিষদ থেকে ভবন নির্মানে কাগজপত্রের কাজ শুরু হয়। চলছি বছরের ২৪ জানুয়ারি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৭টি পদের মধ্যে ১৬টি পদেই আওয়ামীলীগ প্যানেল থেকে আইনজীবীরা নির্বাচিত হন। নির্বাচনের আগে এমপি একেএম সেলিম ওসমান ১ কোটি টাকা সমিতির ভবন নির্মাণের জন্য অনুদান পরিশোধ করেন। নির্বাচনের পর তিনি আরও ৫০ লাখ টাকা অনুদান দেন। গত বছরে এমপি সেলিম ওসমান তিন কোটি টাকা অনুদানের ঘোষণা দেন। আইন মন্ত্রী আনিসুল হক ও বর্তমান পাট বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর এক কোটি টাকা করে অনুদানের ঘোষণা দেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 10 04.20.12

বারদী ইউনিয়নে অসহায়দের মাঝে লায়ন বাবুলের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

PicsArt 11 04 06.40.51

মামুন মাহমুদসহ ৪ নেতাকর্মী ২ দিনের রিমান্ডে

PicsArt 08 12 10.19.25

যুবদল সভাপতি টুকু’র মায়ের মৃত্যুতে মহানগর যুবদলের শোক

PicsArt 06 26 08.57.01

খালেদা জিয়া ও মজিবুর রহমানের সুস্থতা কামনায় না’গঞ্জ জেলা তাঁতীদলের দোয়া

PicsArt 02 07 07.45.15

যুবদল নেতা সাদেক ও সজল গ্ৰেপ্তার মাসুদের নিন্দা ও প্রতিবাদ

103052image 239790 1572761673

ছেলে-মেয়ে বড় হয়েছে, এখন সৌরভকে বিয়ে করছেন জুন মালিয়া

PicsArt 04 10 10.03.12

না’গঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 05 23 05.16.12

আড়াইহাজারের ২০ হাজার অসহায় পরিবারে আজাদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 12 04 08.38.56

শামীম ওসমানের জন্য ভোট চাইলেন পত্নী লিপি ওসমান

download 6

আবার টিভির পর্দায় আসছেন প্রসেনজিৎ