en
রবিবার , ২৭ জানুয়ারি ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ডিসি এসপি’র সাথে জুয়েল-মোহসীন প্যাণেলের সৌজন্য সাক্ষাত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৭, ২০১৯ ২:১৯ অপরাহ্ণ
PicsArt 01 27 07.03.14

নারায়ণগঞ্জের কন্ঠ:

সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিপুল বিজয় অর্জণ করা এড. হাসান ফেরদৌস জুয়েল- এড. মোহসীন মিয়া পরিষদ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া ও পুলিশ সুপার হারুন অর রশিদের সাথে সৌজণ্য সাক্ষাত করেছে। রবিবার (২৭ জানুয়ারী) জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে তাদের সাথে সৌহার্দ্য বিনিময় করেন আইনজীবী সমিতির নব নির্বাচিত সদস্যরা।

এ সময় জেলা প্রশাসক রাব্বী মিয়া আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, আইনজীবীদেরকে মামলা নেওয়ার বিষয়ে সতর্ক থাকতে হবে, সকল মামলা নেওয়া যাবে না। আর মানুষ যাতে ন্যায় বিচার পায় সেদিকে দৃষ্টি রাখতে হবে। বর্তমান সরকার সাধারণ মানুষের প্রতিটি অধিকার নিশ্চিত করার জন্য কাজ করছে। সে ধারাবাহিকতায় আইনজীবীদেরও সম্পৃক্ত হতে হবে এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে। আমি আশা করছি জুয়েল এবং মোহসীনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যরা সর্বদাই গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে।

জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাথ শেষে তারা যান জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এবং সেখানে পুলিশ সুপার হারুন অর রশিদ সকলকে উষ্ণ অভ্যর্থনা জানান ও মিষ্টি মুখ করান। পুলিশ সুপার হারুন অর রশিদ বারের নব নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়াসহ সকলকে বিজয়ের শুভেচ্ছা জানান এবং ন্যায়ের পক্ষে কাজ করার আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি এড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক এড. সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান, এড. হাসিবুল হাসান রনি ও এড. আহসান হাবিব গোলাপ।

ফুলে ফুলে সিক্ত জুয়েল মোহসীন
নিউজ প্রাচ্যের ডান্ডি: গত বৃহস্পতিবার ২৪ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জণ করায় সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়াসহ সকলে শুভানুধ্যায়ীদের ফুলে ফুলে সিক্ত হয়েছেন রবিবার (২৭ জানুয়ারী) সারাদিন। নির্বাচনের পরে প্রথম কার্যদিবসে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় দিনব্যাপী বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ও শুভাকাঙ্খিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান জুয়েল-মোহসীন প্যাণেলকে।
এ সময় জেলা বারের নব নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল এ বিজয়ের জন্য সকল আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ডিজিটাল বার নির্মণসহ বারের সকল উন্নয়ন কাজে সহযোগীতা কামনা করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি এড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক এড. সুবাস বিশ^াস, ক্রীড়া সম্পাদক এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান, এড. হাসিবুল হাসান রনি ও এড. আহসান হাবিব গোলাপ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 27 09.06.25

নির্বাচনের দিন মোটরসাইকেল ব্যবহার করতে পারবে সাংবাদিকরা

PicsArt 08 09 05.15.05

না:গঞ্জ টু চাঁদপুর নৌরুটে এমভি পূবালী – ৪ লঞ্চের শুভ উদ্বোধন

PicsArt 06 23 08.13.21

আ’লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

PicsArt 08 08 03.40.56

কামাল হোসেনের মরদেহে বিএনপি- যুবদলের শেষ শ্রদ্ধা নিবেদন

PicsArt 03 03 11.58.51

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি গ্ৰেপ্তার গালিবের মোবাইল ফেরত চেয়ে আবেদন খারিজ

PicsArt 06 01 09.51.25

কাঁচপুরে সেলিম হকের নেতৃত্বে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

PicsArt 11 30 06.48.27

আজাদের নির্দেশনায় সিদ্দিকুরের নেতৃত্বে নয়াপল্টনের সমাবেশে কালাপাহাড়িয়া বিএনপি

PicsArt 11 09 11.07.46

নারায়ণগঞ্জের রাজপথে যুবনেতা আজমেরী ওসমানের শোডাউন

PicsArt 11 04 04.04.59 1

সাদেক হোসেন খোকার আর নেই

PicsArt 04 20 12.46.14

ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শুভেচ্ছা