en
বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জের রাজপথে যুবনেতা আজমেরী ওসমানের শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৯, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
PicsArt 11 09 11.07.46

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি – জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধ কর্মসূচির শেষদিনে রাজপথে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমানের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জের রাজপথে নেমে বিশাল শোডাউন করেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে গাড়ি বহরে জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে তাক লাগিয়ে দেন তিনি। এছাড়াও প্রতিবারের মত অবরোধ বিরোধী শোডাউনের পাশাপাশি এবার নিজেই রাজপথে নেমে প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দিয়েছেন যুবনেতা আজমেরী ওসমান।

এরআগে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন। পরে চাষাড়া, আদমজী, চিটাগাংরোড, সিদ্ধিরগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সানারপাড়, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড, ফতুল্লার পঞ্চবটি হয়ে নগরীর প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় আল্লামা ইকবাল রোড বাসভবনের সামনে গিয়ে শেষে করে।

এদিকে লিংকরোডে অবস্থান নিয়ে প্রতিবাদ মিছিলে যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। এছাড়াও সরকারের পক্ষে স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত হয় এই বলে- শেখ হাসিনা সরকার, বার বার দরকার। শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই। ডাক দিয়েছে আজমেরী ভাই, ঘরে থাকার সময় নাই। আজমেরী ভাইয়ের নেতৃত্বে আমরা আছি একসাথে।

এসময় সাংবাদিকদের কাছে সংক্ষিপ্ত বক্তব্যে যুবনেতা আজমেরী ওসমান বলেন, দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে তখন আগুন সন্ত্রাসীরা উন্নয়নে বাধাগ্রস্থ করার পায়তারা চালাচ্ছে। আমরা জনগনকে সাথে নিয়ে সকল নৈরাজ্য প্রতিহত করতে রাজপথে আছি। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা জনগনকে নিয়ে সকল নেতাকর্মীরা ধারাবাহিক কর্মসূচী পালন করে যাবো।

প্রতিবাদ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য, যুবনেতা আজমেরী ওসমান বিভিন্ন সময়ই জাতীয় এবং সরকার দলীয় নানা কর্মসূচী পালন করে থাকেন। সরকারের উন্নয়নের পক্ষে প্রচারণা করার জন্য নিয়ে থাকেন ব্যাতিক্রমি উদ্যোগ। তার পিতা নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম নাসিম ওসমান। যিনি ছিলেন গণমানুষের নেতা হিসেবে পরিচিত। সেই ধারাবাহিকতায় কখনো কোন পদবীর লালসায় নয়। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে সুনাম কুড়িয়েছেন আজমেরী ওসমান। তাছাড়া মসজিদ-মাদ্রাসায় অনুদান পৌছে দেয়াসহ বিশেষ করে করোনা মহামারী এবং বন্যাকালীন কান্তি লগ্নে যুবনেতা আজমেরী ওসমান ব্যপক ভূমিকা রেখেছেন। তবে মিছিল-মিটিং সভায় তিনি নিজেকে জাহির না করলেও এবারই দেশের উন্নয়ন এবং জনগনের স্বার্থে বিএনপি-জামাতের নৈরাজ্য প্রতিহত করতে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে নিজেই রাজপথে প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দিয়েছেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 09 02.43.17

ড্রাইভার’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন না:গঞ্জ জেলা ৫ সদস্য কমিটি ঘোষণা

PicsArt 05 08 03.04.09

নাসিক ১৭নং ওয়ার্ডের কর্মহীনদের মাঝে এড. সাখাওয়াতের ত্রাণ সামগ্রী বিতরণ

PicsArt 02 06 08.47.24

নবনির্বাচিত আপ্যায়ণ সম্পাদক এড. স্বপনকে মুক্তিযোদ্ধা লীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা

PicsArt 11 03 08.36.17

এবার মেট্রো নিটিং অ্যান্ড ডাইং ভূতের রহস্য ভেদ সেলিম ওসমানের

225400Candana kalerkantho pic

মাতালেন চন্দনা মজুমদার

PicsArt 02 26 12.18.28

বিমান ছিনতাই চেষ্টাকারী পলাশের লাশ দাফন সম্পন্ন

PicsArt 10 18 12.28.47

বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করলেন সৌদি বাদশাহ

FB IMG 1699542114376

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে অয়ন ওসমান সমর্থকদের বিক্ষোভ

PicsArt 03 07 07.22.57

সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

PicsArt 08 29 12.48.08

শারদীয় দুর্গোৎসব এবার হবে না, পূজা হবে : শিপন সরকার