en
বুধবার , ৭ আগস্ট ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে যুবলীগ নেতা উজ্জ্বলের লিফলেট বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৭, ২০১৯ ১২:৪২ অপরাহ্ণ
PicsArt 08 07 06.06.23

নারায়ণগঞ্জের কন্ঠ:

জনগণের ক্ষমতায়নের নেতা রাষ্টনায়ক শেখ হাসিনার নির্দেশ গড়তে হবে ডেঙ্গু মুক্ত বাংলাদেশ এই শ্লোগানে এডিস মশা থেকে নিরাপদ থাকুন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধ করুন এবিষয়ে জনসচেতনামূলক লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল ।

বুধবার ( ৭ আগষ্ট ) সকাল দশটায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে জনসচেতনামূলক লিফলেট বিতরণের কার্যক্রম শুরু করেন আহম্মদ আলী রেজা উজ্জ্বল।

পরে নেতাকর্মীদের নিয়ে দুই নং রেল গেইটস্থ এলাকা থেকে আরম্ভ করে বিবি রোড দিয়ে আমলা পাড়া হয়ে চাষাঢ়া শহীদ মিনার হয়ে আবারও দুই নং রেল গেইট হয়ে ডিআইটি এবং নয়ামাটিসহ শহরের প্রধান প্রধান সড়কের বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ, পথচারী, রিক্সাওয়ালা ও হোটেল এবং রেস্টুরা গুলোর মাঝে জনসচেতনামূলক লিফলেট বিতরণ করেন তিনি । এ সময়ে তার সাথে যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে আমাদের সচেতন হতে হবে। বাড়ির আশপাশ পরিস্কার ও পরিচ্ছন্ন রাখতে হবে যাতে করে এডিস মশা বংশ বিস্তার না করতে পাওে । বাড়ির আশপাশে অপ্রয়োজনীয় অথবা পরিত্যক্ত পানির পাত্র ধ্বংস অথবা উল্টে রাখুন, যাতে পানি না জমে। জমে থাকা স্বচ্ছ পানিতে ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগের বাহক এডিস মশা বংশ বিস্তার করে। এবিষয়ে তিনি প্রতিটি নাগরিককে সচেতন হওয়ার জন্য আহ্বান জানান তিনি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত