en
সোমবার , ১৮ এপ্রিল ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নবনির্বাচিত কমিটিকে রতনের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৮, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
PicsArt 04 18 09.41.48

নারায়ণগঞ্জের কন্ঠ: ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাদা আলম রতন।

রবিবার এক বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ জাতীয়তাবাদী ছাত্রদলের পাঁচ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি নির্বাচিত হওয়ায় কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান তিনি ।

অভিনন্দন বার্তায় শাহাজাদা আলম রতন বলেন, ছাত্রদলের নবনির্বাচিত কমিটি শিক্ষাঙ্গনে বিদ্যমান নৈরাজ্য দূর করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সক্ষম হবে এবং দেশের ছাত্র সমাজের অতীত গৌরবের ধারায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে যুগান্তকারী ভূমিকা পালন করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। “যা দেশের ছাত্র রাজনীতিতে একটি মাইলফলক হয়ে থাকবে বিএনপির ভ্যানগার্ড খ্যাত ছাত্রদল জাতির যে কোন ক্রান্তিলগ্নে যেভাবে গৌরবোজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন বর্তমান নেতৃত্ব গৌরবোজ্জল ইতিহাসের সুমহান ধারা অব্যাহত রাখবেন বলে আমাদের বিশ্বাস। দেশ আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে আমাদের গণতন্ত্রের মা আজ কারাগারে। ফ্যাসীবাদি আওয়ামী সরকার জগদ্দল পাথরের ন্যায় ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে বসে আছে। এমতাবস্থায় ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় নতুন নেতৃত্ব আবারো ইতিহাস সৃষ্টি করবেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত