en
বৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০১৯ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঢাকা রেঞ্জের আবারও শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানার এসআই আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৪, ২০১৯ ১০:২২ পূর্বাহ্ণ
PicsArt 10 24 04.09.55

নারায়ণগঞ্জের কন্ঠ:

আবারও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাহসীতার জন্য পুরুষ্কার পেলেন সোনারগাঁ থানার উপপরিদর্শক আবুল কালাম আজাদ ।

বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর ) ঢাকা রেঞ্জের ডিআইজির সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজির হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম এর কাছ থেকে রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা( সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন আবুল কালাম আজাদ ।

উল্লেখ্য, ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ  মামলা তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক ( সাব-ইন্সপেক্টর)  হিসেবে নির্বাচিত হয় আবুল কালাম আজাদ। নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার  ক্লু-লেস মার্ডার মামলা  তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার সকল আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি ও অর্জন করেন ।

উপপরিদর্শক আবুল কালাম আজাদ এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম বারের  প্রতি  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।  আরোও ধন্যবাদ জ্ঞাপন করেন মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) ও সোনারগাঁ থানার  অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম ( বার ) । সভায় আরও উপস্থিত ছিলেন  বাংলাদেশ পুলিশের  অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) মহোদয় ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার মহোদয়গণ।

সর্বশেষ - লিড