en
শনিবার , ২২ জুলাই ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারুণ্যের সমাবেশে রফিক-মোবারকের নেতৃত্বে আড়াইহাজার ছাত্রদলের শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ২২, ২০২৩ ১০:১৯ পূর্বাহ্ণ
PicsArt 07 22 04.17.40

নারায়ণগঞ্জের কন্ঠ: দেশ বাঁচাতে ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশকে সফল করার লক্ষ্যে বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইনের নেতৃত্বে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহণ করেছে।

শনিবার ( ২২ জুলাই ) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে তারুণ্যের সমাবেশকে সফল করতে সকাল থেকেই আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন ও সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে রাজধানীর মৎস্য ভবনের পাশে জড়ো হতে থাকে।

পরে দুপুর একটার দিকে ব্যানার-ফেস্টুনে সু- সজ্জিত হয়ে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সমাবেশে অংশগ্রহণ করেন দেন তারা।

সর্বশেষ - লিড