en
বৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারেক রহমানের ধন্যবাদ পেলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ১৩, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
IMG 20230713 204725

নারায়ণগঞ্জের কন্ঠ: সরকার পতনের এক দফা দাবিতে গত ১২ জুলাই ঢাকা নয়াপল্টনে আয়োজিত বিএনপির সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে উপস্থিত হওয়ায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপিকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বৃহস্পতিবার (১৩ জুলাই) নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. শাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র বরাবর বিএনপির দলীয় প্যাডে তারেক রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই ধন্যবাদ জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, “১২ জুলাই ২০২৩ নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি’র যে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয় তা ছিল ঐতিহাসিক। উক্ত সমাবেশে আপনাদের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সকল স্তরের নেতাকর্মী সমর্থক ও সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হয়েছেন। সমাবেশে বিপুল সংখ্যায় আপনাদের এই অংশগ্রহণ গণতন্ত্রের চলমান আন্দোলনকে আরো বেগবান করবে।

স্বৈর সরকারের নানা বিপত্তি উপেক্ষা করে এবং ধৈর্য ও নিরলস পরিশ্রম সহকারে সমাবেশকে সার্থক ও সফল করার জন্য আপনারাসহ অংশগ্রহণকারীদের আমি আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। মহানগর বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের তৃণমূলের প্রতিটি নেতাকর্মী যারা এই সমাবেশকে সার্বিকভাবে সফল করেছেন তাদের কাছে আমার প্রাণঢালা শুভেচ্ছা ও ধন্যবাদ পৌঁছে দেয়ার জন্য আপনাদের অনুরোধ করছি”।

প্রসঙ্গত, গত ১২ জুলাই সরকার পতনের এক দফা দাবিতে বিএনপি’র সমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নির্দেশনা মোতাবেক সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিটসহ প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেষ্টুন নিয়ে ঢাকার বিভিন্ন পয়েন্টে জমা হয় এবং আলাদা আলাদা মিছিল নিয়ে মূলদলের সাথে যোগ দেয়। এ সময় নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগানে শ্লোগানে ঢাকার রাজপথ প্রকম্পিত করে তোলে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা, বন্দর থানা, বন্দর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি ও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদল, তাঁতী দল, ওলামাদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে পৃথক পৃথকভাবে মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়। প্রতিটি ইউনিট কমিটি থাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি স্মরণকালের সর্ব বৃহৎ শোডাউন করে এদিন ঢাকার রাজপথে।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রতিটি নেতাকর্মীর কাছে পৌছে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও প্রতিটি অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। এতে করে আমাদের কাজের গতি আরো বেড়ে গেলো। সেইসাথে আমাদের দায়িত্বও বেড়ে গেলো আরো অনেক বেশি। আগামী দিনের আন্দোলনে সংগ্রামে এই গতি ধরে রাখাটা এখন আমাদের সকলের নৈতিক দায়িত্বে পরিনত হয়েছে।

১২ জালাই পল্টনের জনসভায় মহানগর বিএনপির ইতিহাসের সর্বোচ্চ শোডাউনের পুরো কৃতিত্ব নেতাকর্মীদের দিয়ে এডভোকেট সাখাওয়াত বলেন, কর্মীরা হলো দলের প্রাণ। কর্মীদের যথাযথ মূল্যায়ন করা হলে ফলাফল আসতে বাধ্য। আগে মহানগর বিএনপির কোনো ইউনিট কমিটি ছিলো না। তাই ত্যাগী নেতাকর্মীরা পদ পদবী থেকে বঞ্চিত হয়ে আন্দোলন সংগ্রামে আসা ছেড়েই দিয়েছিলো। আমরা দায়িত্ব পেয়ে রাজপথের নেতাকর্মীদের রাজনৈতিক পরিচয় দিতে সক্ষম হয়েছি। ফলে নেতাকর্মীদের মাঝে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। যার প্রমাণ ১২ জুলাইয়ের এক দফার কর্মসূচিতে মহানগর বিএনপির স্মরণকালের সর্বোচ্চ নেতাকর্মীর ঢাকায় উপস্থিতি। পুলিশের বাঁধা উপেক্ষা করে নেতাকর্মীরা যেভাবে কর্মসূচিতে উপস্থিত হয়েছে তা প্রশংসার দাবি রাখে। আমি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামী দিনগুলোতেও যেকোনো কর্মসূচিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও সকল অঙ্গ সংগঠন এভাবেই তাদের নৈপূণ্য ধরে রাখবে সেই প্রত্যাশা ব্যক্ত করছি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 04 11.21.46

যুবদল সভাপতি টুকু আটক: খোরশেদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

PicsArt 07 06 11.04.20

এড. সুইটির নেতৃত্বে যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

PicsArt 05 06 06.51.52

নাসিম ওসমান স্মরনে তিতাস গ্যাস শ্রমিক লীগের দোয়া

PicsArt 08 08 10.17.46

২শ’ ১৬ ক্যান বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী গ্ৰেপ্তার

PicsArt 01 08 02.44.55

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে নতুন মন্ত্রী গাজীর দায়িত্ব গ্রহণ

PicsArt 06 21 01.44.17

পদ্মা সেতু আমাদের অর্জন না, আমাদের গৌরব : শামীম ওসমান

PicsArt 11 05 06.31.49

না:গঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত গ্ৰেফতার

PicsArt 10 31 07.41.34

নাসিক ১৫ নং ওয়ার্ডে হোল্ডিং প্লেট লাগালেন কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস

PicsArt 03 30 12.45.50

সুজাউদ্দিন বাদলের কফিনে দিপুর শ্রদ্ধাঞ্জলি

PicsArt 04 05 06.18.37

না’গঞ্জ পূজা উদযাপন পরিষদের ত্রান সামগ্রী ছয় থানায় বিতরণ করলেন নেতৃবৃন্দ