en
মঙ্গলবার , ২১ জুন ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পদ্মা সেতু আমাদের অর্জন না, আমাদের গৌরব : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২১, ২০২২ ৭:৪৬ পূর্বাহ্ণ
PicsArt 06 21 01.44.17

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, পদ্মা সেতু আমাদের অর্জন না, আমাদের গৌরব। এটা সমস্ত অপশক্তির বিরুদ্ধে জাতির পিতার কন্যা শেখ হাসিনার জয়লাভ । শেখ হাসিনা সারা পৃথিবীর কাছে প্রমাণ করেছেন বাংলাদেশ কারো পায়ে ভর করে দাঁড়ায় নাই। নিজের পায়ের উপর ভর করে দাঁড়িয়েছে। জাতির পিতার কন্যা শেখ হাসিনার জন্য আমরা দোয়া চাই। তার নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশ যেন এগিয়ে যায় সেই দোয়া চাই।

মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ১১টায় শহরের চাষাঢ়া মোড়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে টি-শার্ট বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

PicsArt 06 21 01.44.35

শামীম ওসমান বলেন, পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটিকে আমরা আরও বেশি জাকজমকপূর্ণ ও আরো বেশি আনন্দপূর্ণ করতে পারতাম। কিন্তু বাস্তবতা হচ্ছে আমাদের মনের ভেতরে চাপা কষ্ট রয়েছে। আমাদের সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনোসহ বিভিন্ন এলাকার মানুষ বন্যার পানিতে আজ ক্ষতিগ্রস্ত।

শামীম ওসমান বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, আমরা সবার কাছে আকুতি করে একটা ম্যাসেজ দিতে চাই, যারা আমরা মোটামুটি স্বচ্ছল, আসেন বন্যার্ত মানুষের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই কথাটি যেন আমরা মানুষ হিসেবে প্রমাণ করতে পারি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মৎ রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচ এম সালাউদ্দিন মঞ্জুসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - লিড