en
মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারেক রহমান- জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আজাইহাজার বিএনপির নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
PicsArt 11 02 12.39.18

সংবাদ বিজ্ঞপ্তি: সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এবং তাঁর সহ-ধর্মিণী ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের করা মিথ্যা, বানোয়াট ও যড়যন্ত্রমূলক মামলা। রাজনৈতিক ভাবে হয়রানি করার জন্যই এই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের করার জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, মঙ্গলবার (১ নভেম্বর) অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান মামলার অভিযোগপত্র গ্রহণ করে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ঘোষিত আয়ের বাইরে ৪ কোটি ৮১ লাখ ৫৩ হাজার ৫৬১ টাকার মালিক হওয়া এবং সম্পদের তথ্য গোপন ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর মামলা করে দুদক। মামলায় তারেক রহমান, জোবায়দা রহমান ও তারেক রহমানের শাশুড়ি ইকবাল মান্দ বানুকে আসামি করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত