en
রবিবার , ২৮ অক্টোবর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দুই হাত তুলে নেতা-কর্মীদেরকে শপথ করালেন – এমপি শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৮, ২০১৮ ১০:২০ পূর্বাহ্ণ
PicsArt 10 28 04.12.22

নারায়ণগঞ্জের কন্ঠ:

স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে বাংলাদেশকে রক্ষার জন্য নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নেতা-কর্মীদের শপথ করিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার ( ২৭ অক্টোবর ) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় এ. কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত এক জনসভায় তিনি এ শপথ করান। এ সময় উপস্থিত নেতাকর্মীরা হাত তুলে সংসদ সদস্য শামীম ওসমানের সাথে শপথ বাক্য পাঠ করেন।

“জেগেছে নারায়ণগঞ্জ,জেগে ওঠো শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে স্বাধীনতা বিরোধী, আগুন সন্ত্রাস ও অশুভ শক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীকে জাগ্রত করতে সংসদ সদস্য শামীম ওসমান এ জনসভার আহবান করেন। জনসভা উপলক্ষে দুপুর থেকেই  বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা রঙ বেরঙের ব্যানার ফেস্টুন হাতে নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে জনাসভাস্থলে যোগদান করতে শুরু করেন।

জনাসমাবেশে বক্তব্যে তিনি বলেন, নির্বাচন বাঞ্চাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহবান করা হয়েছে।

এসময় ড: কামাল হোসেনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, তিনি ২০ দলের সাথে ঐক্যজোট করেছেন।  উনারা নির্বাচনের জন্য মাঠে নামেন নাই। বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। তিনি বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের ফতুল্লায় কর্মসূচী ছিল, সেটা হয় নাই। তবে সেদিন ফতুল্লায় চেকপোস্টে সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে গেছে। একই ঘটনা ঘটেছে  সাভার ও গাজীপুরে মন্ত্রীর প্রোগ্রামের আগের রাতে। এসব ঘটনার জন্য মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, কি চান আপনারা ? ওরা ২১ আগষ্টের হামলাকারীদের ক্ষমতায় আনতে চায়।

তিনি আরো বলেন, যদি কেউ মনে করেন বাংলাদেশে মানচিত্রের উপর আঘাত করবেন, যদি কেউ মনে করেন আমার নেত্রীর উপর আঘাত করবেন, যদি কেউ মনে করেন আমাদের কেন্দ্রীয় নেতাদের উপর হামলা করবেন, বাংলাদেশের মানুষকে আগুনে জ্বালিয়ে বাংলাদেশকে ব্যার্থ রাষ্ট্র হিসেবে পরিণত করা চেষ্টা করবেন। আমরা পরিষ্কারভাবে বলি, হুকুম দেয়ার পরে আপনাদের বাড়ির একটি ইটও বাংলাদেশে থাকবে না। আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। আমরা আপনাদের কাছে মাথা নত করবো না। আমরা পরাধীন হওয়ার জন্য রাজনীতি করতে আসি নাই। আপনারা প্রস্তুত থাকবেন, নভেম্বরর প্রথম সপ্তাহ থেকে শেষ সপ্তাহ পর্যন্ত বাংলাদেশ সমস্ত হায়না এবং শকুররা আঘাত করবে, চেষ্টা করবে অস্থিতিশীল করতে। নির্বাচন তাদের লক্ষ্য না। তাদের লক্ষ্য নির্বাচন বন্ধ করা। তারা অন্য কিছু স্বপ্ন দেখছেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লা বাদলের সভাপতিত্বে বক্তব্য রাখেন,মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম ভুইয়া, জেলা  ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নাজমুল আলম সজল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অধ্যক্ষ ডঃ শিরীন বেগম, মহানগরের সভানেত্রী ইসরাত জাহান স্মৃতি, জেলা ছাত্রলীগের সাবেক শেখ সাফায়াত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলার সাধারণ সম্পাদক রাফেল প্রধান সহ বিভিন্নঅঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 20 09.24.22

বাংলাদেশ হো‌সিয়ারী এসোসিয়েশনের বা‌র্ষিক সাধারন সভা অনু‌ষ্ঠিত

PicsArt 08 21 07.55.27

‘মহাত্মা গান্ধী পীস এওয়ার্ড’ পেয়েছেন না:গঞ্জের সায়েম

PicsArt 07 18 09.00.31

নারায়ণগঞ্জে কোন এলাকায় কখন লোডশেডিং

PicsArt 03 16 07.45.02

ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যুতে রাজিবের শোক

PicsArt 08 05 03.13.58

‘আগে কি হয়েছে সেটি ভুলে যান, এবার এমনটি হবেনা : এসপি হারুন অর রশিদ’

PicsArt 06 24 08.08.56

কুতুবপুর ইউনিয়নে ১৬দফায় প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার সামগ্রী বিতরণ

PicsArt 05 11 10.19.35

সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্বোধন ও জাতীয় পার্টির কর্মী সন্মেলন অনুষ্ঠিত

PicsArt 03 31 07.35.54

সাধারণ ছুটি বাড়লো ২৫ এপ্রিল পর্যন্ত 

PicsArt 10 13 09.46.13

লাঙ্গলবন্দ তীর্থস্থানে ১২০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন

PicsArt 01 15 12.02.10

বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বন্দর থানা সৈনিক লীগের সভা অনুষ্ঠিত