en
সোমবার , ৮ অক্টোবর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দেশের উন্নয়নে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে- এমপি বাবু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৮, ২০১৮ ৫:৩৭ অপরাহ্ণ
9988

আড়াইহাজার প্রতিনিধি :

নারায়ণগঞ্জ ২-আসনের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

সোমবার ( ৮ অক্টোবর ) দুপুরে আড়াইহাজার উপজেলা পরিষদ হলরুমে আড়াইহাজার উপজেলা যুবলীগের উদ্যোগে আগামী জাতিয় সংসদ নির্বাচন উপলক্ষে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথাগুলো বলেন ।

তিনি আরো বলেন কোন অপশক্তি এবং ষড়যন্ত্র কারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা কে রুখতে পারবেনা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারো আওয়ামীলীগ সরকার কে ক্ষমতায় আনতে হবে।

আড়াইহাজার উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব আহাম্মেদুল কবির উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়ার পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহাজালাল মিয়া, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র হালিম সিকদার, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান রুমান, মোজাম্মেল হক জুয়েল, থানা যুবলীগের সাবেক সভাপতি ফরিদ পাশা, সাবেক সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর আনোয়ার, দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদ , অর্থ সম্পাদক নুরুল ইসলাম ও দুপ্তরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনজুর হোসেন, আড়াইহাজার পৌরযুবলীগের সভাপতি সবদর আলী, গোপালদী পৌরযুবলীগের সভাপতি বিল্লাল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও বিভিনন্ন ওর্য়াড যুবলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড