en
শনিবার , ৬ আগস্ট ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নগরীতে খেলাফত মজলিসের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৬, ২০২২ ২:০৯ অপরাহ্ণ
PicsArt 08 06 08.07.44

নারায়ণগঞ্জের কন্ঠ: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও অসহনীয় লোডশেডিং এর প্রতিবাদে শনিবার (৬ আগস্ট) বাদ আছর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন। 

বক্তারা বলেন, প্রায় ৫০ শতাংশেরও বেশি জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত নির্দয় ও নজিরবিহীন। জ্বালানি তেলের এমন মূল্যবৃদ্ধিতে জনজীবনে মহাবিপর্যয় সৃষ্টি হবে। প্রমাণ হলো দেশেরে মানুষের প্রতি সরকারের কোন দরদ নেই।

তারা আরও বলেন জ¦ালানি তেলের মূল্য বৃদ্ধির কারণে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের দাম এবং পরিবহন ব্যয় বেড়ে যাবে কয়েকগুণ। ভয়াবহ পরিণতির দিকে অগ্রসর হবে দেশের অর্থনীতি। হাহাকার উঠবে সাধারণ মানুষের পরিবারের মাঝে। বর্তমান সরকার দেশ ও জনগণের শত্রু হিসেবে চিহ্নিত হয়েছে। অবিলম্বে তাদের পদত্যাগ করা উচিত। 

মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ এর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, বায়তুলমাল সম্পাদক মাইদুল ইসলাম, প্রচার ও মিডিয়া সম্পাদক জাহিদ হাসান ও ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের মহানগর সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, আব্বাস সিকদার, প্রশিক্ষণ সম্পাদক খন্দকার মুহাম্মাদ ইউনুস, প্রকাশনা সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, জেলা প্রচার সম্পাদক মোঃ শরীফ, ছাত্র মজলিসের জেলা সভাপতি রিফাত আহমদ সাজিদ, মহানগর বায়তুলমাল সম্পাদক আলম আদনান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত