en
মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির পরিচিত ও সাংগঠনিক আলোচনা সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৮, ২০২২ ১:৪০ অপরাহ্ণ
PicsArt 02 08 07.36.34

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতায় কামনা করে দোয়ার মধ্যদিয়ে নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির পরিচিত ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী দিনে আড়াইহাজার বিএনপির অভিভাবক নজরুল ইসলাম আজাদের হাতকে শক্তিশালী করতে প্রত্যকটি ইউনিয়ন কমিটি সকলের ঐক্য মতামতের ভিত্তিতে তৃনমুল পর্যায়ে যাচাই-বাছাই করে তৃনমুল থেকে নেতৃত্ব বের করে আনতে সকলের মতামতের ভিত্তিতে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়কদের নিয়ে সার্চ কমিটি গঠন হয়েছে। সার্চ কমিটির দায়িত্ব প্রধানদের কাছে যার যার ইউনিয়নের তালিকা তুলে দেন আহ্বায়ক ও সদস্য সচিব।

PicsArt 02 08 07.35.34

মঙ্গলবার ( ৮ ফেব্রুয়ারি ) বিকেলে আড়াইহাজার উপজেলা এলাকায় এই সভার অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

পরিচিত সভা শেষে সার্চ কমিটির মাধ্যমে তৃনমুল থেকে নেতৃত্ব বের করে আনতে হবে আলোচনা করা হয়। কে কোন বলয়ের তা না দেখবো না। যারা দলের জন্য কাজ করে তাদেরকে কমিটিতে স্থান দেওয়া হবে। ইউনিয়ন কমিটি গঠনের ক্ষেত্রে দীর্ঘ যাবৎ যারা বিএনপির আন্দোলন সংগ্রামে রাজপথে করতে গিয়ে হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন সেইসব রাজপথের ত্যাগী ও পরীক্ষিত নেতাদেরকে গুরুত্বপূর্ণ পদে মূল্যায়ন করা করা হবে এবং দায়িত্ব দেওয়া হবে । আগামী দিনে প্রত্যেকটি ইউনিয়নে বিএনপিকে সুসংগঠিত ঐক্যবদ্ধ ও শক্তিশালী করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে যাচাই-বাছাই করে ইউনিয়ন কমিটি গঠন করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী ৭দিনের মধ্যে সার্চ কমিটি যার যার দায়িত্ব নিয়ে উপজেলা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের কাছে জমা দিতে বলা হয়েছে। পরে আড়াইহাজার বিএনপির অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেবের সাথে আলাপ আলোচনা করে কমিটি গঠন করা হবে।

PicsArt 02 08 07.37.40

সভায় আড়াইহাজার উপজেলা বিএনপির আওতাধীন সকল ইউনিয়নের কমিটি অতি দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে প্রত্যকটি কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে আড়াইহাজার উপজেলা কমিটি সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও পরিচিত সভায় বিএনপির পার্টির অফিসের সামনে থেকে গ্ৰেপ্তার কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেক ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে গ্রেফতার ও রিমান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি জানানো হয়।

আড়াইহাজার উপজেলা বিএনপি আহ্বায়ক ইউসুফ আলী মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জুয়েল আহমেদের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, যুগ্ম মতিউর রহমান মতি, যুগ্ম আহ্বায়ক এড. খোরশেদ আলম মোল্লা, যুগ্ম আহ্বায়ক এড. সিদ্দিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক ফৌজিয়া ইয়াসমিন পপি, যুগ্ম আহ্বায়ক সফি উদ্দিন শফু, যুগ্ম আহ্বায়ক আতাউর মেম্বার, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, সদস্য লুৎফুর রহমান আব্দু, খোরশেদ আলম, মনির, মঞ্জুর মোল্লা, কাজী নাসির উদ্দিন, হারিছ ভূঁইয়া, এড. গিয়াস উদ্দিন, আবুল কালাম ভূঁইয়া, মোহামুদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, দেলোয়ার হোসেন, আব্দুল মালেক মেম্বার, হাজী মো. রতন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন জাকির হোসেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 12 08.25.33

দেশের গনতন্ত্র আজ অবরুদ্ধ: এড. সাখাওয়াত

PicsArt 05 30 10.10.11

খালেদা জিয়ার মুক্তির দাবীতে সোনারগাঁ বিএনপির ইফতার ও দোয়া

PicsArt 10 14 07.30.42

বেগম জিয়ার সঠিক চিকিৎসা করতে দিচ্ছি না সরকার: জুয়েল

PicsArt 04 21 12.51.47

গরীব অসহায়দের মাঝে মহানগর যুবদলের ঈদ উপহার বিতরণ

PicsArt 08 22 12.32.16

বিএনপি আগামী একশ বছরেও ক্ষমতায় আসতে পারবে না: শামীম ওসমান

PicsArt 01 20 07.15.08

আইনজীবীদের প্রতি আপ্যায়ণ সম্পাদক পদে জয়ী এড.স্বপন ভূঁইয়ার কৃতজ্ঞতা প্রকাশ

PicsArt 11 04 08.17.22

নারায়ণগঞ্জের দুই মামলায় ক্রিকেট বোর্ডের পরিচালক শওকত আজিজ রাসেলের জামিন

PicsArt 05 16 04.44.04

ফটোসেশন নয়, গোঁপনে নেতাকর্মীদের পাশে এড. সাখাওয়াত

PicsArt 08 30 08.29.23

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবসে জেলা বিএনপির মৌন মিছিল

104311devvvv

সিলেট সীমান্তে এসে দেব গাইলেন ‘আমার সোনার বাংলা’