en
মঙ্গলবার , ৯ এপ্রিল ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না:গঞ্জের ৫ জন সংসদের কারো সাথে আমার কোন দ্বিমত নেই : এসপি হারুন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৯, ২০১৯ ২:৫০ অপরাহ্ণ
PicsArt 04 09 08.47.39

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, ‘গণমাধ্যমেই খবর এসেছে যে দুইজন ব্যবসায়ীকে আমরা পুলিশ ধরে মামলা দিয়েছি। অথচ এ ধরনের কোন ঘটনাই ঘটে নাই। এ ঘটনার কারণেই ব্যবসায়ীরা আসবেন বলা হয়েছিল। কিন্তু এমপি সাহেব (সেলিম ওসমান) নিজেই বলেছেন কোন মামলাও হয়নি। এ ধরনের ঘটনা ঘটেনি। এটা একটা ভুল বোঝাবুঝি ছিল। সমাজে কিছু মানুষ আছে যাদের ধাক্কাধাক্কি খোঁচাখুচি করা হয়।

জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় আরো উপস্থিত ছিলেন, স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত সাহা, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, স্নান উদযাপন পরিষদের সাবেক সভাপতি বাসুদেব চক্রবর্তী, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা  সহ অন্যান্য হিন্দু নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘আমি চ্যালেঞ্জ নিয়ে বলতে পারি। নারায়ণগঞ্জের ৫ জন সংসদের কারো সাথে আমার কোন দ্বিমত নেই। তাদের সঙ্গে কোন বিষয় নিয়ে আমার দ্বিমত নাই। তাই এখানে কোন বরফই নাই । সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ খোঁচা মেরে বৈরীতা সৃষ্টি করবেন না।

পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, ‘আমরা আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের কাজ করছি। আমরা জুয়ার আসর, মদের আসর, তেল চোরদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি। অনেক সময় আমরা মিস গাইড হতে পারি। আমাদেরকে ভুল তথ্য প্রদান করতে পারে। আমরা যখন বুঝতে পারি তখন সাথে সাথে চেষ্টা করি। এরপরও যদি ভুলক্রমে কেউ আটকে যায় তাহলে কোর্ট থেকে তাকে জামিন করিয়ে আনবেন।

এসময় এসপি মাদক নির্মূলে সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগীতা কামনা করেন। পরিপ্রেক্ষিতে এমপি সেলিম ওসমান এসপিকে সহযোগীতার আশ্বাস প্রদান করেন। সেই সাথে তিনি বলেন, আমি সাধারণত মাদক নিয়ে বেশি বক্তব্য দিতে চাইনা। এটা অনেকটা এমনিতে নাচনি বুড়ি তার উপর ঢোলের বাড়ি দেওয়ার মত হয়ে যায়। তবে যারা মাদকসক্ত হয়ে গেছে তাদের বিরুদ্ধে অনেক রকমের ব্যবস্থা গ্রহন করা যেতে পারে। কিন্তু তরুন সমাজ নতুন করে আর কেউ যেন মাদকাসক্ত না হয় সে বিষয়টি আমাদের খেয়াল রাখতে হবে। তাদেরকে খেলাধূলা, সাংস্কৃতি চর্চা, সহ আনন্দ করার সুযোগ করে দিতে হবে। চিত্ত বিনোদনের মধ্য দিয়ে তাদেরকে মাদক থেকে দূরে রাখতে হবে।
মঙ্গলবার ৯ এপ্রিল বেলা সাড়ে ১২টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের আসন্ন লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান এসব কথা বলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
122551psoter

প্রতীক্ষার ‘ফ্রোজেন ২’ আর ফোর্ড-ফেরারির লড়াই

PicsArt 10 15 03.12.45

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদী অবস্থান কর্মসূচি

PicsArt 11 05 12.22.15

নূর হোসেন মেম্বার’র পক্ষে বাসেদ সওদাগর’র বিশাল শোডাউন

PicsArt 04 23 12.20.16

ফতুল্লায় এবার গ্যাস বিস্ফোরণ: দগ্ধ ১০

PicsArt 10 09 06.27.02

গার্মেন্টস কর্মীকে গণধর্ষনের দায়ে ৫জনের ৩দিনের রিমান্ড

144643201976435 kalerkantho pic

টানা তিন সেঞ্চুরি হাঁকিয়ে বিশ্বরেকর্ড গড়লেন হৃদয়

PicsArt 04 08 10.08.18

তারা সেনাবাহিনীকে ধ্বংস, বিচারপতিদের লাঞ্ছিত করেছে: রাজিব

PicsArt 11 20 02.38.18

স্বাধীনতা পুরস্কার পাওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রীকে রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের শুভেচ্ছা

PicsArt 07 18 08.14.59

মহানগর তাতী দল গঠনে মত বিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 08 20 08.09.21

সোনারগাঁয়ে শাকিল হত্যার দুই বছর পর হত্যার রহস্য উদঘাটন,৩ আসামী গ্রেপ্তার