en
বুধবার , ৩ মার্চ ২০২১ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না’গঞ্জ জেলা বিএনপির থানা ও পৌর কমিটি গঠনের লক্ষ্যে সাংগঠনিক টিম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৩, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
PicsArt 03 04 10.41.22

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভায় ৫টি থানা ও ৫ টি পৌর কমিটির উপ-কমিটি গঠিত ।

বুধবার (৩ মার্চ ) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকারের ব্যাক্তিগত অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।

এড.তৈমূর আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব- অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন, যুগ্ম-আহবায়ক আঃ হাই রাজু, যুগ্ম-আহবায়ক লুৎফর রহমান আবদু, যুগ্ম-আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম পান্না। সাংগঠনিক সভাটি মূলত নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত থানা ও পৌর বিএনপির কমিটি গঠন পুর্নগঠনের জন্য ১০ টি উপ-কমিটির মাধ্যমে সাংগঠনিক টিম গঠন করা হয়। প্রত্যেক সাংগঠনিক টিমে একজন যুগ্ম-আহবায়ককে টিম লিডার করে ৪/৫ জন সদস্য কে জুড়ে দেয়া হয়েছে সহযোগী হিসেবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন থানা ও পৌর কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, ফতুল্লা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন কে টিম লিডার ও সিনিয়র সদস্য খন্দকার আবু জাফর, জেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমান সুৃমন, জেলা বিএনপির সদস্য মোশারফ (সোনারগাঁও), শাহআলম হীরা কে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট উপ-কমিটি।

সিদ্ধিরগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন কে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য একরামুল কবির মামুন, জেলা বিএনপির সদস্য ইউসুফ আলী ভূঁইয়া, জেলা বিএনপির সদস্য মোস্তাকুর রহমান কে গঠন করা হয়েছে সিদ্ধিরগঞ্জ থানা উপ-কমিটি।

সোনারগাঁ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক মনিরুল ইসলাম রবি কে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য বাসিরউদ্দিন বাচ্চু, আশরাফুল হক রিপন, রিয়াজুল ইসলাম কে সদস্য করে সোনারগাঁ থানা উপকমিটি গঠন করা হয়েছে।

সোনারগাঁ পৌর উপকমিটিতে টিম লিডার মনিরুল ইসলাম রবির সাথে সহযোগী রয়েছেন জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী, কাশেম ফকির,ও নূরুন্নাহার।

রূপগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ হাই রাজু কে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য হাজী সেলিম হক, কামরুজ্জামান মাসুম, জুয়েল আহমেদ কে নিয়ে রূপগঞ্জ থানা বিএনপির উপ-কমিটি গঠন করা হয়েছে।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান কে কাঁঞ্চন পৌর এবং তারাবো পৌর উপ-কমিটির টিম লিডার করা হয়েছে। তার সাথে সহযোগী হিসেবে কাঁঞ্চন পৌর উপ-কমিটিতে রয়েছেন জেলা বিএনপির সদস্য কাজি নজরুল টিটু, হাবিবুর রহমান হাবু, মাশুকুল ইসলাম রাজিব।
তারাবো পৌর উপ-কমিটিতে সহযোগিতায় আছেন জেলা বিএনপির সদস্য এম এ হালিম জুয়েল, শাহ আলম মুকুল, রহিমা শরীফ মায়া।

আড়াইহাজার থানা উপ-কমিটি জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেলকে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য শরীফ আহমেদ টুটুল (চেয়ারম্যান), ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আল মুজাহিদ মল্লিক কে সহযোগী হিসেবে রাখা হয়েছে আড়াইহাজার থানা উপ-কমিটিতে।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা কে টিম লিডার করা হয়েছে আড়াইহাজার পৌর উপ-কমিটি ও গোপালদি পৌর উপ-কমিটিতে। তার সাথে সহযোগিতায় আড়াইহাজার থানা উপ-কমিটিতে রয়েছেন জেলা বিএনপির সদস্য মোহাম্মদ দুলাল হোসেন, আঃআজিজ মাস্টার, হামিদুল হক খান।এবং গোপালদি পৌর উপ-কমিটিতে সহযোগীতায় রয়েছেন জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন (রূপগঞ্জ), বাকির হোসেন, রুহুল আমিন।

সুত্রে প্রকাশ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ সাক্ষরিত এসকল উপ-কমিটির টিম লিডার বৃন্দ স্ব স্ব কমিটির সহযোগী নেতাদের সাথে নিয়ে উল্লেখিত থানা ও পৌর কমিটি গঠনে নিজেদের বলিষ্ঠ ভূমিকা রেখে জেলা বিএনপিকে শক্তিশালী করবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন জেলা বিএনপির আহবায়ক এড তৈমূর আলম খন্দকার।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত