en
শনিবার , ৯ মার্চ ২০১৯ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না:গঞ্জ জেলা ২৯ সদস্য বিশিষ্ট নাগরিক ঐক্যের কমিটি ঘোষণা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০১৯ ৫:৪২ অপরাহ্ণ
PicsArt 03 09 11.38.28

নারায়ণগঞ্জের কন্ঠ:

ইকবাল কবিরকে আহবায়ক ও কবির হোসেনকে সদস্য সচিব করে নাগরিক ঐক্য নারায়ণগঞ্জ জেলার ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ – ৫ আসনের সাবেক সাংসদ ও কেন্দ্রীয় নাগরিক ঐক্যের উপদেষ্টা এস. এম আকরাম ।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জের থানা পুকুর পাড়ের লয়েল ট্যাংক রোডে নাগরিক ঐক্যের এক অনুষ্ঠানে তিনি এ কমিটি ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্যের ২৯ সদস্যের নতুন কমিটিতে সদস্য হিসেবে রয়েছে দর্পণ কবির, শিউলী সুলতানা রুবি, ফারুক খসরু, এম.এ জাকির, মেবারক হোসেন খোকন, মাহবুব হোসেন, জামাল হোসেন, অনিক ইসলাম হৃদয়, আব্দুল রহমান, খোকন মোল্লাহ, সাত্তার হোসেন, নাজমা আক্তার, সোহেল রেজা, নূর জামান, মোঃ হক মিয়া, নয়ণ মিয়া, ছোব্বির হোসেন, মোঃ হোসেন, মানিক, আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম, রিংকু মিয়া, কবির হোসেন, শামীম মিয়া ।

নারাায়ণগঞ্জ জেলা নাগরিক ঐক্যের আহবায়ক ইকবাল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মমিনুল হক, অ্যাডভোকেট ফজলুল হক, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাবেক আহবায়ক রাশিদা জামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় ইকবাল কবিরকে আহবায়ক ও কবির হোসেনকে সদস্য সচিব করে নাগরিক ঐক্য নারায়ণগঞ্জ জেলার ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ - লিড