en
মঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোহরাওয়ার্দী উদ্যানে না’গঞ্জ মহানগর বিএনপি’র শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৬, ২০১৮ ২:২৮ অপরাহ্ণ
PicsArt 11 06 08.23.44

নারায়ণগঞ্জের কন্ঠ:

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামাল এর নেতৃত্বে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নেতাকর্মীরা যোগদান করেন। মঙ্গলবার (৬ নভেম্বর) বেলা ১২ টা থেকে ঢাকাস্থ শিল্পকলা একাডেমীর সামনে জড়ো হতে শুরু করে। পরবর্তীতে বেলা ২ টায় মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে যোগদান করেন।

যোগদানের পুর্বে এড. আবুল কালাম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবী দেশের মানুষের অধিকার এটা থেকে সরকারের পিছনে ফেরার কোন পথ নেই। আমরা নাশকতা ও নৈরাজ্য বিশ্বাস করি না অথচ কোন ঘটনা না ঘটার পরও বিএনপির নেতা কর্মীরা মিথ্যা মামলার শিকার হয়ে কারাগারে আছে। অনেকে বাড়ী ছাড়া এই ভাবে কোন দেশ চলতে পারে না। রাজপথে থেকেই জনগনের অধিকার আদায় করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জাতীর অধিকার আদায় না হওয়া পর্যন্ত রাজপথের আন্দোলনের কোন বিকল্প নাই।

সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবী এদেশের জনগনের অধিকার। ক্ষমতার লোভে পরে অবৈধ সরকার সেই অধিকার থেকে দেশের মানুষকে বঞ্চিত করতে চাইছে। আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকি এবং ভবিষ্যত্বেও থাকবো। কোন মামলা হামলা আমাদের পিছনে সরাতে পারবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, হাজী নুরুউদ্দিন, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা ফারুক চৌধুরী, নজরুল ইসলাম সরদার, জাহাঙ্গীর মিয়াজী, মাহমুদুর রহমান মাসুম, মাসুদ চৌধুরী, শওকত হোসেন লিটন, ফেরদৌসুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহরিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু, দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত