en
শনিবার , ২৯ জুলাই ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘নারায়ণগঞ্জের রাজপথে বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদ, বাকীরা কোথায়’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ২৯, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ
PicsArt 07 29 11.27.06

স্টাফ রিপোর্টার: সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার একদফা দাবিতে ঢাকা ও নারায়ণগঞ্জে একের পর এক বিএনপির চলমান আন্দোলনে বিএনপির দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজপথে সফলভাবে কর্মসূচি পালন করেই চলেছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

সেই ধারাবাহিকতায় শনিবার ( ২৯ জুলাই ) বিএনপির এক দফা আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে ঢাকার প্রবেশমুখ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জস্থ চিটাগাং রোড মহাসড়কে বিএনপির দলীয় নেতাকর্মীদের নিয়ে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করতে দেখা গেছে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে।

তবে শনিবার সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জে বিএনপির কেন্দ্র ঘোষিত মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করতে রাজপথে দেখায়নি কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু ও আজহারুল ইসলাম মান্নানকে।

জানা যায়, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করা হয়েছে সকাল ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত। সকাল থেকেই চিটাগাং রোড় থেকে সাইনবোর্ড পর্যন্ত গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ প্রশাসন শক্ত অবস্থান নেন।

এছাড়াও আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীরাও অবস্থান নেন যাতে করে বিএনপি কর্মসূচি পালন করতে না পারে। এমন পরিস্থিতিতে পুলিশ প্রশাসনের গ্রেপ্তার ও আওয়ামী লীগের রক্তচক্ষুকে অপেক্ষা করে দলীয় নেতাকর্মীদের নিয়ে চিটাগাং রোড মহাসড়কে দলীয় নেতাকর্মীদের মিছিল বের করেন বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদ। আর বাকীরা কেন্দ্রীয় নেতারা পুলিশ প্রশাসনের গ্রেপ্তার ও আওয়ামী লীগের হামলার ভয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজপথে নামেননি।

ফলে শুধুমাত্র কেন্দ্র ঘোষিত মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের রাজপথে দেখা গিয়েছিল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে।

এছাড়াও বিএনপি নেতা আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও ঢাকার প্রবেশমুখের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ঢাকার প্রবেশমুখ সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মহাসড়কে এসময়ে আরও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এটিম বারী ড্যানি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রনকুল ইসলাম টিপুসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 18 09.30.06

বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ করলেন : কাউন্সিলর বিন্নি

PicsArt 07 28 07.30.53

মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহে কাউন্সিলর বাবুর র‌্যালি

PicsArt 04 13 05.56.07

শহরের র‌্যাব-১১ এর টহল, পহেলা বৈশাখে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা : সিও

PicsArt 01 28 08.43.33

রূপগঞ্জ ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে এড. স্বপন ভূইয়া

PicsArt 06 03 10.08.43

আজাদের উপর হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি জানালেন আড়াইহাজার বিএনপি

PicsArt 07 18 12.25.08

রংপুর জেলা যুবদলের সেক্রেটারী ঝন্টুর মৃত্যুতে না’গঞ্জ মহানগর যুবদলের শোক

PicsArt 11 22 08.23.49

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

PicsArt 06 28 08.40.07

নারায়ণগঞ্জ জেলা বিএনপির জরুরী সভা অনুষ্ঠিত

PicsArt 11 20 08.09.35

কেন নিরীহ মানুষদের আগুন দিয়ে জ্বালিয়ে মারলো প্রশ্ন লিপি ওসমানের

PicsArt 11 24 06.34.53

ডেবিডের সমাধিতে সাগর প্রধানের নেতৃত্বে মহানগর যুবদলের শ্রদ্ধা ও দোয়া