en
সোমবার , ৬ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে অনেক নেতা গোপনে চেষ্টা করছেন দল বদলানোর: শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৬, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ
PicsArt 11 06 08.03.43

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমি জানি না বিএনপি-জামায়াতের এটা কেমন অবরোধ। আমার ঢাকা থেকে আসতে মাত্র ১০ মিনিট সময় লেগেছে। এটাকে আমার অবরোধ মনে হচ্ছে না।

সোমবার ( ৬ নভেম্বর ) সকাল ১১টার দিকে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের শান্তি সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, এ পর্যন্ত আমরা নারায়ণগঞ্জে কোনো ঝামেলা করি নাই। তারপরও আমরা দেখতে পারছি মানুষের গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমি সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে বলতে চাই এটা কোন বাংলাদেশ! এমন দেশতো আমরা চাই না। ২৮ অক্টোবর সমাবেশের নামে আমাদের একজন পুলিশকে হত্যা করা হলো। নারীদের ওপর হামলা করা হলো। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাদের ওপর হামলা করা হচ্ছে। সাংবাদিক তো কোনো দলের লোকজন না তাদের ওপরও নির্মম হামলা করা হচ্ছে। কিন্তু তাদের ওপর যে বর্বর হামলা করা হলো তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। যারা মিথ্যা আশা দিয়ে বাচ্চা বাচ্চা ছেলেদের দিয়ে ধ্বংসাত্মক কাজ করাচ্ছেন। নারায়ণগঞ্জে অনেক নেতা গোপনে চেষ্টা করছেন দল বদলানোর।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যেভাবে মানুষের জানপ্রাণ রক্ষার জন্য কাজ করছেন সেজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। যে কারোই অবরোধ কর্মসূচি পালন করার অধিকার আছে। মানুষ ইচ্ছা করলে গাড়ি চালাবে না। আবার জোর করে গাড়ি বন্ধ করে দেওয়াও উচিত না।

শামীম ওসমান বলেন, যারা লন্ডন থেকে বসে ষড়যন্ত্র করছে তারা কিছুই করতে পারবে না। তাদের উদ্দেশ্য নির্বাচন না, এমন একটা সরকার আনা যেন দেশটা অন্য কারো হাতে চলে যায়। দেশে নির্বাচনও হবে আর আওয়ামী লীগই জিতবে। যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান। তাদের যখন কিছু হবে তখন কিন্তু বিএনপির কেউ দায় নিবে না। আমরা চাই না মানুষের জানমালে আঘাত আসুক।

শামীম ওসমান আরও বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-সচিব রিজভীর মতো নেতা ৭-৮ জন লোক নিয়ে নারায়ণগঞ্জে অগ্নিসংযোগ করেন। কেন্দ্রীয় কমিটির নেতাই যদি এমন করে তাহলে বুঝতে হবে রাজনীতি কোথায় গেছে। তাদের এখন জনগণ মানে না। তাদের ধ্বংসাত্মক কাজ কখনো স্বাধীনতার শক্তির সঙ্গে পারবে না। তারা পশুর চেয়ে অধম হয়ে গেছে। তা না হলে মৃত মানুষকে এভাবে কিভাবে মারে। যারা আগুন নিয়ে খেলছেন মানুষের এমন অভিশাপ নিবেন না। এভাবে রাজনীতি হয় না।

এসময়ে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 25 08.18.55

রিয়াদ চৌধুরীর মায়ের মৃত্যুতে বিএনপি নেতা আজাদের শোক

PicsArt 08 25 09.36.05

ডিবি পুলিশের হাতে পাসপোর্ট দালাল চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

PicsArt 11 30 09.23.22

বিচারের ভার ভোটারদের বিবেকের উপর ছেড়ে দিলেন লিপি ওসমানের

PicsArt 07 08 04.51.47

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

PicsArt 05 11 08.38.44

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়য় আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 03 04 07.37.49

ঢাকার রাজপথে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিশাল শোডাউন

PicsArt 12 17 08.22.01

বন্দরকে মনের মত সাজাতে চাই যাতে মৃত্যুর পর আমার পরিবারকে মনে রাখে : সেলিম ওসমান

PicsArt 10 26 11.59.40

যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের শুভেচ্ছা

PicsArt 11 07 08.47.14

প্রাণ খুলে নৌকায় ভোট দিতে চাই : শুক্কুর মাহমুদ

IMG 20231112 WA0087

আড়াইহাজারে মেঘনা নদীর নৌপথ অবরোধ করে বিক্ষোভ