en
মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা, ব্যাপক প্রস্তুতি: মাঠ পরিদর্শনে শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ
Picsart 24 01 02 17 14 45 145

নারায়ণগঞ্জের কন্ঠ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ জনসভা আগামী ৪ঠা জানুয়ারি বৃহস্পতিবার দুপুর দুইটায় নারায়ণগঞ্জ শহরের ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে করবেন।

মঙ্গলবার ( ২ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান দলীয় নেতাকর্মীদের নিয়ে জনসভার মঞ্চ ও মাঠ পরিদর্শন করেন।

মাঠ পরিদর্শন করে শামীম ওসমান এমপি সার্বিক বিষয় নিয়ে সাংবাদিকদের বলেন, আমাদের জনসভার মঞ্চের কাজ শেষের পথে। রাতের মধ্যেই বাকী কাজ শেষ হয়ে যাবে বলে আশা করছি। এরপর আমরা তা প্রধানমন্ত্রীর নিরাপত্তায় থাকা স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) কে বুঝিয়ে দিবো।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে দীর্ঘ পনের বছর পর নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের মধ্যে বইছে আনন্দের জোয়ার।

দীর্ঘ দিন পর নারায়ণগঞ্জের মানুষ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছ থেকে দেখবেন এবং শুনবেন তার বক্তব্যে। প্রধানমন্ত্রীর হাত ধরে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা নারায়ণগঞ্জ বাসীর কাছে দৃশ্যমান। আর নতুন বছরে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মানুষের জন্য নতুন বার্তা দিবেন এটাই সকলের প্রত্যাশা। কারন নারায়ণগঞ্জ হলো আওয়ামী লীগের জন্মস্থান। ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নারায়ণগঞ্জের প্রত্যাশাও অনেকেই।

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের পাশাপাশি সহযোগী সংগঠন গুলো। তবে এই জনসভার মুল নায়ক হলেন নারায়ণগঞ্জ – ৪ আসনের বর্তমান সরকার দলীয় এমপি একেএম শামীম ওসমান। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সটি নারায়ণগঞ্জ -৪ আসনের মধ্যে। ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী শেষ জনসভাকে সফল করতে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দফায় দফায় মতবিনিময় সভা ও বৈঠক করছেন তিনি। শুধু তাই নয় জনসভা মঞ্চ থেকে শুরু করে সবকিছু তিনি নিজেই দলীয় নেতাকর্মীদের নিয়ে করছেন।

অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে নারায়ণগঞ্জ সাইনবোর্ড ঢাকা- লিংক রোড থেকে শুরু সড়কের দু’পাশে পাশে নির্মাণ করা হয়েছে বড় তোরণ, বিলবোর্ড ও ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জে আগমন ও জনসভাকে ঘিরে নারায়ণগঞ্জে সাজসাজ রব ও সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের জোয়ার।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের পক্ষ থেকেও নেওয়া হচ্ছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। তারা সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে মাঠ পর্যায়ে কাজ করবেন বলে জানা গেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 07 10.34.13

মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোয়েব মাহমুদ অভি’র জম্মদিন পালন

PicsArt 05 29 06.40.43

নারায়ণগঞ্জে সাইবার ক্রাইম বন্ধে পুলিশের সাইবার মনিটরিং সেল গঠন

PicsArt 12 16 07.39.31

বিজয় দিবসে মন্তু- সজলের নেতৃত্বে নগরীতে মহানগর যুবদলের বিজয় র‌্যালি

PicsArt 04 30 07.50.36

নাসিম ওসমানের কবর জিয়ারত করলেন জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ

PicsArt 09 14 08.23.30

বাদল- শওকত’র ভাইয়ের বিকল্প নেই : শাহীন

PicsArt 05 13 08.32.06

খালেদা জিয়ার মুক্তির দাবীতে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে : জয়নাল আবেদীন

PicsArt 08 16 07.19.53

আজাদের নির্দেশনায় আড়াইহাজারে খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন

PicsArt 09 19 11.28.35

তলা মসজিদে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৩৪

PicsArt 08 05 09.23.22

মাহমুদের স্মরণে মহানগর বিএনপির মিলাদ মাহফিল ও শোক সভা

What Does Business Gatherings Program Signify?

What Does Business Gatherings Program Signify?