en
শনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ
PicsArt 09 09 12.30.22

নারায়ণগঞ্জের কন্ঠ: আনন্দ র‌্যালি ও কেক কেটে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দল।

শনিবার ( ৯ সেপ্টেম্বর ) সকাল ১০টায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি কমিউনিটি সেন্টার কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে নগরীতে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে ঢাক ঢোল বাজনা বাজিয়ে আনন্দ র‌্যালি বের করা হয়। আনন্দ র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাঢ়া চত্বরে গিয়ে সমাপ্ত হয়।

এসময়ে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ র‌্যালি থেকে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগান দেন জেলা ও মহানগর মহিলা দল।

PicsArt 09 09 12.31.02

প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান নারীদেরকে দেশ গড়ার ক্ষেত্রে পুরুষের পাশাপাশি নারীদেরকে সমান অধিকার প্রধান করেছে। আজ আমরা মনে আনন্দ নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারছি না। কারণ আমাদের নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে এসরকার। তিনি খুবই অসুস্থ। আপনারা সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া করবেন।

তাঁরা আরও বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা, বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভোটের অধিকার ফিরিয়ে আনা না পর্যন্ত এক দফা আন্দোলন অব্যাহত থাকবে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি ও সরকারের পদত্যাগসহ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান তারা।

নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়ার সভাপতিত্বে ও মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নার দিনার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, সাংগঠনিক শেফালী দাস, রূপগঞ্জ থানা মহিলা দলের সভাপতি হাওয়া বেগম, সাধারণ সম্পাদক রুমানা আক্তার, সাংগঠনিক সম্পাদক সেলিনা আক্তার, সোনারগাঁ থানা মহিলা দলের সভাপতি সালমা আক্তার, সাধারণ সম্পাদক বিউটি আক্তার, মহানগর মহিলা দলের সহ-সভাপতি তাসলিমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক নাহার সুলতান, সহ- সাংগঠনিক সম্পাদক দিপালী আক্তার, সদস্য পপি আক্তার, পান্না আক্তার, আশুরা আক্তার, জোহরা আক্তার, জহুরা আক্তার, ফতুল্লা থানা মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক পলি আক্তারসহ জেলা ও মহানগর মহিলা দলের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 15 07.15.01

ঢাকায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলে না’গঞ্জ বিএনপি

PicsArt 08 26 07.50.12

বাজারে কমেছে ডিম-মুরগির দাম, বেড়েছে মাছ দাম

PicsArt 01 14 03.44.03

আমজাদ হত্যা মামলায় আজাদসহ ৩৪ নেতাকর্মীর আদালতে হাজিরা

PicsArt 11 23 09.37.17

আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা যুবদলের নিন্দা

PicsArt 08 03 07.15.59

তারেক-জোবাইদার রায়ের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

PicsArt 10 11 07.52.20

রাজনৈতিক উদ্দেশ্যে বারকে ব্যবহার করতে দেওয়া হবে না – এড. জুয়েল

PicsArt 12 16 07.35.16

নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিশাল শোডাউন, খালেদা জিয়ার মুক্তি দাবি

PicsArt 08 24 08.04.02

নিতাইগঞ্জের গোপাল জিউর মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

PicsArt 04 18 11.06.49

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা খোরশেদ

PicsArt 09 10 10.26.19

মামুনুল হকের বিরুদ্ধে তদন্ত কর্মকর্তা ও ডিএনএ চিকিৎসকের সাক্ষ্য গ্রহণ