en
সোমবার , ৩ জুন ২০২৪ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ আইনজীবী ফোরামের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৩, ২০২৪ ৫:৪৮ অপরাহ্ণ
PicsArt 06 03 04.59X.41X

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে ।

রবিবার ( ৩ জুন ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। পরে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির এবং যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম আনোয়ার প্রধানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সিনিয়র আইনজীবী এড. রফিক আহমেদ, এড. বেনজীর আহমেদ, এড. হাফিজুর রহমান মোল্লা, এড.সৈয়দ মশিউর রহমান শাহিন, এড. রকিবুল হাসান শিমুল, এড. কাজী আব্দুর গাফফার, এড. মানিক মিয়া, এড. আজিজুর রহমান মোল্লা, এডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, অ্যাডভোকেট সালাহউদ্দিন ভূইয়া সবুজ, এড. কায়সার আলম চৌধুরী টুটুল, এডভোকেট শামসুল আরেফিন টুটুল, এড.একেএম মাহমুদুল হক আলমগীর, এড. নজরুল ইসলাম মাসুম, এড. সিদ্দিকুর রহমান, এড. সুমন মিয়া, এডভোকেট শেখ আনজুম আহমেদ রিফাত, এড. হৃদয়, এড.এসএম সায়েম রানা, এড. মাঈনউদ্দিন রেজা, এড. ফজলুর রহমান ফাহিম, এড. সুমন মিয়া, এড. মাসুদা আক্তার ,এড. লিজা, এড. আসমা হেলেন বিথী, অ্যাডভোকেট মাকসুদা আক্তার রুমি, এড. রাসেল মিয়া, এড. আমিনুল ইসলাম, এড. শাহআলম শামীম, এড. জামান মিয়া, এড. কাজী সুমন, এড.আবুল কালাম আজাদ, এড. আদনান মোল্লা, এড.আবু রায়হান, এড. আশরাফুল বারী ভুঁইয়া, এড. খোরশেদ আলমসহ বিএনপিপন্থী আইনজীবীবৃন্দ।

সর্বশেষ - লিড