en
সোমবার , ৫ নভেম্বর ২০১৮ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শ্যামা পূজার প্রাক প্রস্তুতি পরিদর্শনে মহানগর পূজা পরিষদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৫, ২০১৮ ৫:৫০ অপরাহ্ণ
PicsArt 11 05 11.46.56

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্যদিয়ে নারায়ণগঞ্জে  মঙ্গলবার থেকে উদযাপিত হচ্ছে হিন্দু সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব শ্যামা পূজা। এই ধর্মীয় উৎসবটি কালীপূজা নামেও পরিচিত। প্রতি বছরের ন্যায় এবারও নারায়ণগঞ্জের শহর ও শহরের বাইরে বিভিন্ন স্থানে এ শ্যামা পূজা অনুষ্ঠিত হচ্ছে ।

সোমবার ( ৫ নভেম্বর ) রাতে শহরের বিভিন্ন পূজা মন্ডপে ঘুরে ঘুরে  শ্রী শ্রী শ্যামা পূজার প্রাক প্রস্তুতি পরিদর্শন করেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক সাহাসহ  মহানগর পূজা পরিষদের পরিষদের অনন্যা নেতৃবৃন্দরা ।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, কোষাধ্যক্ষ সুশীল দাস, সাংস্কৃতিক সম্পাদক শ্যামল সাহাসহ অনেকেই ।

শ্যামা পূজার বিষয়ে মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন, দুষ্টের দমন ও শিষ্টের লালনের মাধ্যমে ভক্তের জীবনে কল্যাণের অঙ্গীকার নিয়ে পৃথিবীতে আগমন ঘটে দেবী শ্যামার। আমাদের কাছে শ্যামা দেবী শান্তি, সংহতি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় সংগ্রামের প্রতীক। এ বৎসর আমারা প্রশাসনের সার্বিক সহায়তায় খুব সুন্দর ও আনন্দঘন পরিবেশে মধ্যদিয়ে পূজা উদযাপন করছি ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত