en
বৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০২৪ | ২১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ বিএনপি নেতাকর্মীদের সঙ্গে তারেক রহমানের মতবিনিময় সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৫, ২০২৪ ১২:৪৩ পূর্বাহ্ণ
Picsart 24 09 04 18 15 06 192

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বুধবার ( ৪ আগস্ট ) বিকেল পাঁচটায় সিদ্ধিরগঞ্জস্থ হিরাঝিল গিয়াস উদ্দিন ইসলামিক মডেল কলেজ অডিটরিয়ামে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভার্চুয়ালি মতবিনিময় সভায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বিগত সময়ে বিএনপির দুঃসময়ে তৃণমূল নেতাকর্মীরাই দলের পক্ষে থেকে সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করেছেন।
তিনি বলেন, এক/এগারোর সময় ষড়যন্ত্র হয়েছিল বাংলাদেশের বিরুদ্ধে। ষড়যন্ত্র ছিল বিএনপির বিরুদ্ধে, সেই সময় তারা বিএনপিকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তৃণমূল নেতাকর্মীদের কারণে তা সম্ভব হয়নি। তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে সেই সময় সব ষড়যন্ত্র প্রতিহত করেছেন। তৃণমূল নেতাকর্মীরা হলেন বিএনপির প্রাণ।

দেশের বিভিন্ন বিভাগের প্রতিটি সাংগঠনিক জেলার তৃণমূল নেতাকর্মীর সঙ্গে ধারাবাহিকভাবে মতবিনিময় সভা করছেন তারেক রহমান। এরই অংশ হিসেবে বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে শেষদিনে ঢাকা বিভাগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হয়।

মতবিনিময় সভায় ভার্চ্যুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগ) সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান দিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন, সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আঃ বারী, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগরসহ জেলা ও মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও মহিলা দলের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 23 11.44.40

আমি আর সংগঠন করবো না : সবুজ শিকদার

PicsArt 06 12 08.14.16

আমরা একটু মিষ্টি ভাষায় বলতে চাই, গদিটা ছেড়ে দিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন: আজাদ

PicsArt 12 07 05.47.12

আড়াইহাজারে বিএনপি’র চুড়ান্ত মনোনয়ন পেলেন আজাদ

FB IMG 1641751346584

আজ ঐতিহাসিক ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস

PicsArt 06 01 09.09.29

আড়াইহাজার পৌর বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালিত

PicsArt 11 11 02.28.20

গোপিনাথ দাসের মৃত্যুবার্ষিকীতে পূজা পরিষদের প্রার্থনা, শোক র‍্যালী ও পুষ্প অর্পণ

PicsArt 08 15 09.03.19

জাতীয় শোক দিবসে ১৩নং ওয়ার্ড আ’লীগের দোয়া ও নেওয়াজ বিতরণ

PicsArt 07 22 05.29.38

তারুণ্যের সমাবেশে আড়াইহাজার স্বেচ্ছাসেবক দলের বিশাল মিছিল

PicsArt 11 13 06.17.06

নারায়ণগঞ্জে চারদিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

PicsArt 02 03 10.05.54

মির্জা ফখরুল ও আলালের বিরুদ্ধে মামলা, না’গঞ্জ জেলা বিএনপির নিন্দা