en
বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ- যুবলীগের অবরোধ বিরোধী মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৯, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ
PicsArt 11 09 11.07.38

নারায়ণগঞ্জের কন্ঠঃ বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ঘন্টা অবরোধের প্রতিবাদে নগরে শান্তি সমাবেশে ও মিছিল করেছে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগগের নেতা-কর্মীরা। এদের পাশাপাশি সরকারি তোলারাম কলেজে ছাত্র-ছাত্রী সংসদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়। শান্তি সমাবেশ শেষে মিছিল নগরের প্রধান প্রধান সড়ক সহ মহাসড়ক প্রদক্ষিণ করে।

বৃহস্পতিবার সকাল ১১টায় সরকারি তোলারাম কলেজের সামনে থেকে ভিপি ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে হাজারো শিক্ষার্থী অবরোধের প্রতিবাদে মিছিল বের করে। এ সময় তারা হরতাল অবরোধে জ¦ালাও পোড়াও প্রতিবাদে স্লোগান দেয়া হয়।

এরপর সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ শেষে মিছিল বের করে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতা-কর্মীরা। পৃর্থক সমাবেশ ও মিছিলে নেতৃত্বে ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

শান্তি সমাবেশে আনোয়ার হোসেন বলেন, বিএনপি সারা দেশে মানুষ হত্যা করে দেশকে একটা অরাজকতার দিকে ঠেলে দিতে চাচ্ছে। আওয়ামী লীগ গণতান্ত্রিক দল। তাই তারা রাজপথে আছে। বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্য মোকাবিলা করে আগামী দিনে বাংলাদেশে সুষ্ঠু সুন্দর রাজনীতির মাধ্যমে দেশে আওয়ামী লীগের সরকার প্রতিষ্ঠা করতে চাই। আওয়ামী লীগ ১৫ বছর ক্ষমতায়। এ সময় যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল। আজ পদ্মাসেতু দিয়ে চলাচল করছি। আজ মেট্রোরেল হয়েছে কর্ণফুলী টানেল দিয়ে আমরা চলাচল করছি। আমরা মাঠে আছি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মাঠে থাকতে চাই।

এদিকে ১২টায় মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে মহানগর যুবলীগের শান্তি সমাবেশ শেষে মিছিল বের করে। ওই সভা ও মিছিলে নেতৃত্বে দেন মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল।

এর আগে সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমান ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমানের ছেলে আজমেরী ওসমানের নেতৃত্বে তিন শতাধিক মটসাইকেল ও শতাধিক গাড়ী বহরে শান্তি মিছিলে শো-ডাউন করে। ওই সময় তার সমর্থকদের হাতে সাদা পতাকা নিয়ে বিএনপি-জামায়াতের বিরোধী স্লোগান দেয়।

উল্লেখ্য, নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায় ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ রাজবন্দীদের মুক্তিসহ একদফা দাবিতে তৃতীয় দফা ৪৮ ঘণ্টা অবরোধ চলছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 27 05.35.46

সোনারগাঁওয়ের দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবু ডাকাত ঢাকায় গ্রেফতার

PicsArt 04 18 02.14.49

অরুণ দাসের মৃত্যুতে না’গঞ্জ পূজা উদযাপন পরিষদের গভীর শোক প্রকাশ

PicsArt 04 19 09.34.00

১১নং ওয়ার্ড আমি মনে করি বিএনপি’র জন্য একটি স্বপ্নের ওয়ার্ড: সজল

PicsArt 05 07 09.53.30

ডিবির হাতে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৩

PicsArt 07 22 03.03.06

ছেলেধরা সন্দেহ গণপিটুনিতে নিহতের মামলায় ৮ জনের ১দিনের রিমান্ড মঞ্জুর

PicsArt 12 18 07.25.22

তাপসের গানে নাচলেন বলিউডের আইটেম গার্ল সানি লিওন।

PicsArt 11 01 11.44.21

তারেক রহমান-জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, যুবদল নেতা শহিদের নিন্দা

PicsArt 08 24 10.59.37

শহরের বাবুরাইলে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

PicsArt 10 14 05.54.19

সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত – খোরশেদ

PicsArt 01 18 06.08.39

মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ