en
শনিবার , ৩ নভেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জের প্রশাসনও নৌকার বিরুদ্ধে : মেয়র আইভী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৩, ২০১৮ ২:২৭ অপরাহ্ণ
PicsArt 11 03 07.13.52

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সিটি মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, ১৯৭৫ সালের ৩ নভেম্বর জাতীয় চার নেতাকে কারাগারের অন্ধকারে গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়েছিলো। এ চার নেতাকে খন্দকার মোশতাকের মন্ত্রিসভায় যোগ দিতে বলা হয়েছিলো কিন্তু তারা ক্ষমতার জন্য দলের বেঈমানি করেননি বরং হাসিমুখে মৃত্যুকে বরন করে নিয়েছিলেন। আর আজকে আমরা দেখছি নিজের স্বার্থে অনেক নেতা দলের সাথে বেঈমানি করছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীদের ফেল করিয়ে দেয়া হয়েছে। নারায়ণগঞ্জের প্রশাসনও নৌকার বিরুদ্ধে কাজ করেছে। প্রশাসনের সহায়তায় কেন্দ্র দখল করে সিল মারা হয়েছিলো নৌকার প্রার্থীকে ফেল করানোর জন্য।

৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শনিবার (৩ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের ২নং রেল গেইট সংলগ্ন দলীয় কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

ডা: সেলিনা হায়াত আইভী আরো বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রয়েছেন প্রায় দশজন। এ থেকে বুঝা যায় এখানে গনতন্ত্রের চর্চা রয়েছে। আর নারায়ণগঞ্জ-৪ আসনে একজনই নৌকার দাবীদার, অন্য কেউ এ আসনে নৌকা চাওয়ার সাহস পায় না। এ থেকেই বুঝা যায় কি দুরবস্থার মধ্যে রয়েছে এ এলাকার মানুষ। একজন মাত্রি ব্যক্তি কাউসার আহমেদ পলাশ এ আসনে নৌকা দাবী করায় তাকেও নানাভাবে অপদস্ত করা হচ্ছে। আমি বুঝতে পারি না কেন মানুষ একজন মানুষের ভয়ে চুপ করে থাকে। আমাদের সকলের উচিত পলাশের পাশে দাড়ানো।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনসহ পাঁচটি আসনেই আমরা নৌকার প্রার্থী চাই। যারা আওয়ামীলীগে থেকে অন্য দলের সভা সমাবেশে বক্তব্য রাখেন তাদেরকে ধিক্কার জানাই। আর আমাদের নেত্রী প্রধাণমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন আমরা তার পক্ষে সবাই কাজ করবো। তার আগ পর্যন্ত আমরা সকলে নৌকার পক্ষে থাকবো।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আরজু রহমান ভূঁইয়া, মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক ডা: আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: নিজাম আলী, সাংস্কৃতিক সম্পাদক নুর হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, সদস্য আ: কাদির ডিলার, কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ, সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  জসিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের সভাপতি আ: ছালাম, সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, বাংলাদেশ আন্ত:জেলা ট্রাক চালক ইউনিয়নের লাইন সেক্রেটারী আবুল হোসেন, ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্টস ওয়ার্কার্স জেলা সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু প্রমুখ ।

এর আগে জেল হত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন  করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 26 08.01.12

সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণকে মান্নানের ঈদুল আযহার শুভেচ্ছা

PicsArt 05 25 02.11.26

রূপগঞ্জে বিএনপি’র সম্মেলনে ও বাড়িঘরে হামলা ভাংচুর, ডিসি এসপির বরাবর স্মারকলিপি

PicsArt 10 18 10.50.55

সাইফুদ্দিন আহম্মেদের আত্মার মাগফেরাত কামনায় জাতীয় শ্রমিক লীগের দোয়া

PicsArt 01 13 09.07.42

ব্যারিস্টার ফজলে নূর তাপসকে লায়ন বাবুলের শুভেচ্ছা

PicsArt 11 24 02.42.15

খালেদার সুচিকিৎসার দাবিতে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

PicsArt 02 04 11.24.27

রূপগঞ্জে রহস্যময় বাড়ির সন্ধান, জাল টাকা, দেশীয় অস্ত্র উদ্ধারসহ আটক-৩

PicsArt 01 06 10.40.31

রবিনকে নিয়ে ১৭নং ওয়ার্ডের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ

PicsArt 08 04 12.17.15

সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিনসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা: মাহাবুবের নিন্দা

PicsArt 04 01 06.34.25

পরীক্ষার্থীদের সুবিধার্থে ছাত্রলীগের ব্যতিক্রম আয়োজন

PicsArt 01 05 01.09.14

সায়েমের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল মিছিল নিয়ে মানববন্ধনে যোগদান