en
মঙ্গলবার , ৯ মার্চ ২০২১ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ শহরে হকারদের তান্ডব যানবাহন ভাংচুর অগ্নিসংযোগ : পুলিশসহ আহত ১৫

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০২১ ৪:৪৯ অপরাহ্ণ
PicsArt 03 09 09.10.43

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জে শহরে হকারদের বসতে না দেয়ায় ও হকার নেতা আসাদুজ্জামানকে পুলিশ আটক করায় বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করেন হকাররা। এসময়ে হকাররা বেশ কিছু যানবাহন ভাঙচুর করেন । পরে পুলিশ এসে ধাওয়া দিলে পুলিশ ও হকারদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায় এতে অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে ।

জানা যায়, হকারদের ফুটপাতে বসার দাবীতে গত বেশ কয়েকদিন ধরেই বিক্ষোভ করে আসছে তারা। বিকেলে তারা শহরের চাষাঢ়ায় বিক্ষোভ মিছিল করলে পুলিশ তাদের বাঁধা দেয়। এ সময় হকাররা আবারো ফুটপাত দখল করার চেষ্টা করে। ওই সময়ে পুলিশ তাদের বাঁধা দিয়ে সরিয়ে দেয়। এসময় হকার নেতা আসাদকে পুলিশ আটক করে। এখবর ছড়িয়ে পড়লে হকাররা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করেন। পরে পুলিশ এসে তাদের ধাওয়া দিলে সংঘর্ষ বেঁধে যায় এতে ১৫ জন আহত হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা জানান, ‘হকাররা নিষেধাজ্ঞা উপেক্ষা করে ফুটপাত দখল করার চেষ্টা করলে তাদের সরিয়ে দেওয়া হয়। পরে পুলিশ সেখানে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। কোনভাবেই হকারদের ফুটপাত দখল করে মানুষের চলাচলকে ব্যাঘাত করতে দেওয়া হবে না।

সর্বশেষ - লিড