en
মঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ সি‌টি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লিংক‌নের মু‌ক্তির দা‌বি‌তে প্রতিবাদ সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৩, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ
PicsArt 11 23 08.45.25

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জের প্রাণ কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলার সকল সাংবাদিকরা একত্রিত হয়ে এই প্রতিবাদ সভা করেন।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু’র সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান রতন এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামানের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম ইকবাল রুমি, দৈনিক অগ্রবাণীর সম্পাদক স্বপন চৌধুরী, নারায়ণগঞ্জ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া, জাতীয় দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি ও সিটি প্রেস ক্লাবের সহ সভাপতি শফিকুল ইসলাম আরজু, দৈনিক আমার বার্তা ও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান কাউসার, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি ও সদস্য মো. আল আমিন, দেশ টিভি জেলা প্রতিনিধি মো. বিল্লাল হোসেন, বিজয় টিভি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বদিউজ্জামান, মাই টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, বিজনেস বাংলাদেশ জেলা প্রতিনিধি মাসুদ রানা, নারায়ণগঞ্জ সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আকবর হোসেন, যুগের চিন্তার স্টাফ রিপোর্টার আবদুল লতিফ রানা, টেলিগ্রাম নিউজ ২৪ অনলাইনের প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি ও আলোর ধারা ২৪ ডটকমের প্রকাশক ও সম্পাদক আসলাম মিয়া, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, বাংলাদেশের খবরের আব্দুল কাইয়ুম, দেশ রূপান্তরের সোহেল, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সহ-সভাপতি ও প্রতিদিনের নারায়ণগঞ্জ পত্রিকার ফটো সাংবাদিক সুলতান, দৈনিক বাংলা ৭১ নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি মো. শান্ত, নিউজ ২৪ নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক এস এম মিঠুন সরদার, নির্বাহী সদস্য নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা সাংবাদিক ইউনিয়ন এইচ এম আমজাদ হোসেন মোল্লা, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন আলম, দৈনিক বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক স্বাধীন মত সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সম্রাট আকবর, গ্লোবাল টিভি জেলা প্রতিনিধি সাইফুল্লাহ খালিদ মোহাম্মদ রাসেল, আলোর ধারা ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার নুরুজ্জামান সাউদ, দৈনিক রুদ্রকন্ঠের রিপোর্টার আলতাফ হোসেন রাজু, দেশ সংবাদ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ ইদ্রিস হাসান পারভেজ, সংবাদচর্চা ফটো সাংবাদিক প্রীতম মাহমুদ, যুগের চিন্তার ফটো সাংবাদিক মেহেদী, ডান্ডিবার্তার ফটো সাংবাদিক খাদিজা আক্তার ভাবনা, দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি অপু রহমান, প্রকাশক ও সম্পাদক ৭১ বাংলাদেশ মো. আল আমিন ইসলাম, সম্পাদক নগর সংবাদ রিয়েল রাজা, কাজী রিয়েল সাব্বির, নারায়ণগঞ্জ সদর থানা তাতী লীগের আহবায়ক মোখলেছুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সাংবাদিক বৃন্দরা তাদের বক্তব্যে বলেন আমাদের সহকর্মী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তি না দিলে আমরা সংবাদকর্মীরা আরো কঠোর আন্দোলন করবো।

উক্ত অনুষ্ঠানের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু তার বক্তব্যে বলেন, সাংবাদিক লিংকনের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসুচি নিয়ে রাজপথে থাকার জন্য সকল সাংবাদিকদের প্রস্তুতির আহবান জানান। তিনি আরো জানান আইনমন্ত্রী বলেছিলেন আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেফতার করা হবে না তাহলে লিংকনকে কেন গ্রেফতার করা হল। এসময় সভার সভাপতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সহ নারায়ণগঞ্জের সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করা হবে। এছাড়া লিংকন সহ অনান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রতাহার করার জোড় দাবী জানান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 07 04.42.35

ইশারা ভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

PicsArt 03 09 04.11.49

‘উইমেন এম্পাওয়ারমেন্ট অ্যাওয়ার্ড ‘ নির্যাতিত নারীদের উৎসর্গ করলেন প্রধানমন্ত্রী

PicsArt 08 06 07.31.35

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটি সদস্য আজাদকে আড়াইহাজার থানা বিএনপির অভিনন্দন

PicsArt 04 27 07.38.34

খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীদের সুস্থতায় বন্দর যুবদলের দোয়া

PicsArt 05 12 02.56.02

চাঁদাবাজির মামলায় নূর হােসেনসহ ভাই- ভাতিজা খালাস

PicsArt 04 23 05.55.06

সামাজিক ও রাজনৈতিক ভাবে ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে : শিপন সরকার

PicsArt 04 13 09.16.13

আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ ১৪২৬

PicsArt 04 29 01.37.50

নাশকতা মামলায় বিএনপি নেতা আজাদসহ ৭৪ নেতাকর্মীর জামিন

104620754120895 kalerkantho pic

এটিএন নিউজের বিপক্ষে ৩ উইকেটে জয় কালের কণ্ঠের

PicsArt 10 19 05.03.02

সিদ্ধিরগঞ্জ থানার গাড়ি ভাঙচুর মামলায় ৪৪জনের আগাম জামিন