en
শনিবার , ৬ আগস্ট ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটি সদস্য আজাদকে আড়াইহাজার থানা বিএনপির অভিনন্দন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৬, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
PicsArt 08 06 07.31.35

সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি।

এক শুভেচ্ছা বার্তায় আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ বলেন, নারায়ণগঞ্জের কৃতি সন্তান, আড়াইহাজার উপজেলা বিএনপি’র অভিভাবক ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে বিএনপি’র বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটি সদস্য নির্বাচিত হওয়ায় আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রসঙ্গত শনিবার ( ৬ আগষ্ট ) বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পর্ক বিষয়ক কমিটির আহ্বায়ক আমির খসরু মাহমুদ চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নজরুল ইসলাম আজাদ গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন।

সর্বশেষ - লিড