en
বুধবার , ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাশকতা মামলা রুহুল আমিনসহ ৮০ নেতাকর্মীর হাজিরা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৫, ২০১৯ ১০:২২ পূর্বাহ্ণ
PicsArt 09 25 04.14.58

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লা ও সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা দুটি নাশকতা মামলায় জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারসহ  বিএনপির অঙ্গসংগঠনের ৮০ জন নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন ।

বুধবার ( ২৫ সেপ্টেম্বর ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ হাজিরা দেন তারা ।

আসামি পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন এড. সাখাওয়াত হোসেন খান জানান, ফতুল্লা ও সোনারগাঁও থানা পুলিশের দায়ের করা নাশকতা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ বিএনপির অঙ্গসংগঠনের ৮০ নেতাকর্মী ।

তিনি বলেন এগুলো মিথ্যা ও গায়েবি মামলা । এসকল মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই । শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে এসকল মামলা দায়ের করা হয়েছিল ।

আইনজীবীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন এড. আব্দুর রহিম, এড. সাদ্দাম হোসেন ।

আসামিরা হলেন সাদিপুর ইউনিয়ন বিএনপি সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুম, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আলী আজগর, সনমান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি রমজান আলী সরকার, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বারদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান মুন্সি, বারদী ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি নেহাল উদ্দিন মেম্বার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, যুগ্ম সম্পাদক রাসেল রানা, সহ-সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মোহন, সহ কোষাধ্যক্ষ আশরাফ মোল্লা, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ,শফিকুল ইসলাম রানা,রয়েল চৌধুরী, বিএনপি নেতা নুরুল আমিন, রুপচান, যুবদল নেতা আরিফ,সানল্লাহসানু, সুমন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত