en
রবিবার , ২ ডিসেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাসিক ২২ নং ওয়ার্ডে সরকারি পুকুরের জায়গা অবৈধ দখল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২, ২০১৮ ৬:০৪ অপরাহ্ণ
PicsArt 12 02 11.50.49

বন্দর প্রতিনিধি:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদের নাম ভাঙ্গিয়ে শাহীমসজিদ দত্তবাড়ী এলাকায় সরকারী পুকুর দখল করে অবৈধ স্থাপনা তৈরীর অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে ওই এলাকায় সরেজমিনে গেলে স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে এ অভিযোগ করেন।
জানাগেছে,গত ১সপ্তাহ ধরে বন্দর শাহীমসজিদ দত্তবাড়ী এলাকায় ভূমিদস্যু মনা বেপারী ও মনসুর বেপারী সরকারী পুকুর ভরাট করে স্থাপনা তৈরী করে অটোরিক্সার গ্যারেজ দেয়ার পায়তারা করছি। পরে স্থানীয় লোকজন বাধা দিলে ওই এলাকার বিএনপিনেতা মনা বেপারী ও তারই শ^শুর মনসুর বেপারী ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়ার নির্দেশে এ স্থাপনা তৈরী করছে বলে সাফ জানিয়ে দেয়। এ স্থাপনা তৈরীতে কেউ বাধা দিতে এলে তাকে মামলা দিয়ে হয়রানী করারও হুমকি প্রদান করে মনা বাহিনী।

এ ব্যাপারে স্থানীয় সচেতন মহল জানান,বন্দর শাহীমসজিদ দত্তবাড়ী পুকুরটি সরকারী হওয়ায় লিজকৃত মালিক তমি সরদার তা আমরা দীর্ঘদিন ধরে শুনে আসছি। এ পুকুরটি নিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয় দু’গ্রুপের মধ্যে মামলাও প্রক্রিয়াধীণ। অথচ ভূমিদস্যু মনা ও মনসুর বাহিনী কাউন্সিলর সুলতানের নাম ভাঙ্গিয়ে এ পুকুরটিতে পেশিশক্তি ব্যবহার করে অবৈধভাবে স্থাপনা তৈরী করছে। এভাবে দিনের পর দিন যদি সরকারী পুকুরগুলো ভূমিদস্যুদের দখলে চলে যায় তবে সরকার তার রাজ¦স্ব ক্রমেই শুন্যকোঠায় দাড়াবে। ভূমিদস্যু মনা ও মনসুর বাহিনীর কবল থেকে সরকারী পুকুর রক্ষা করতে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়ার মুঠোফোনে(০১৭১২৬০৫৩০৯) একাধিকবার আলাপ করার চেষ্টা করলেও তিনি মোবাইলটি রিসিভ করেন নাই।

সর্বশেষ - লিড