en
মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাসিম ওসমানের স্মরনে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৩০, ২০১৯ ২:৫৬ অপরাহ্ণ
PicsArt 04 30 08.39.10

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য  নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক প্রয়াত সংসদ নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শোক র্যালী ও মরহুমের কবরে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন নেতাকর্মীরা ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ৫ম প্রমৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমনের নেতৃত্বে  বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শোক র্যালী বের করে । রেলীটি চাষাঢ়া কলেজ রোড থেকে শুরু করে জামতলা হয়ে মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে সমাপ্ত হয় । 

এসময়ে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে পারভীন ওসমান ও আজমেরী ওসমানের পক্ষে পুষ্পস্তবক করেন নেতাকর্মীরা । পরে নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশন, জাতীয় পার্টি জেলা ও মহানগর,  জাতীয় ছাত্র সমাজ জেলা ও মহানগর, নাসিম ওসমান অন্ধ কল্যান সংস্থা, জাতীয় শ্রমিক পার্টি , নারায়ণগঞ্জ জেলা দোকান শ্রমিক কর্মচারী ইউনিয়নসহ অন্যান্য সংগঠন ও নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি জানান ।

পরে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক পার্টির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, জেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি কুতুবউদ্দিন আহম্মেদ, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী, মহানগর জাতীয় শ্রমিক পার্টির যুগ্ম আহ্বায়ক আবু তাহের, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক শাহাদাত হোসেন রূপু, মহানগর ছাত্র সমাজের আহ্বায়ক শাহ আলম সবুজ প্রমুখ ।

সর্বশেষ - লিড