en
শুক্রবার , ১ মে ২০২০ | ৬ই মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নুনেরটেকে ভূঁইয়া ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ করলেন ইউএনও সাইদুল ইসলাম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১, ২০২০ ৯:০৪ পূর্বাহ্ণ
PicsArt 05 01 02.50.11

নারায়ণগঞ্জের কন্ঠ : সোনারগাঁও উপজেলার নদী বেষ্টিত দূর্গম চর অঞ্চল বারদী ইউনিয়নের নুনেরটেকের করোনা দুর্যোগের কবলে ক্ষতিগ্রস্ত, অসহায়, কর্মহীন শ্রমজীবী পাঁচশত মানুষদের মাঝে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের উপহার সামগ্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুল ইসলাম।

শুক্রবার ( ১মে ) সকালে বারদী ইউনিয়নের নুনেরটেকের ৬নং ওয়ার্ডের মায়াদ্বীপ গুচ্ছ গ্ৰাম, সবুজবাগ, রঘুনারচর, টেকপাড়া, চুয়াডাঙ্গা, ডিয়ারা, ভূঁইয়া পাড়া, হাজী পাড়া, নতুন মহল্লা গ্ৰামের অসহায় কর্মহীন শ্রমজীবী মানুষদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ (ইউএনও ) মো. সাইদুল ইসলাম।

ইউএনও সাইদুল ইসলাম বলেন, মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে । অপ্রয়োজনে ঘরের বাইরে যাবেন না । করোনা ভাইরাস সংক্রমণ রোধে সকলকে সচেতন থাকতে হবে। এসময় তিনি গ্ৰামের সাধারণ মানুষদের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন ।

সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা লায়ন মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া বাবুলের সৌজন্যে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ভূঁইয়ার পরিচালনায় উপহার সামগ্রীর মধ্যে মধ্যে ছিলো চাল, ডাল, আলু , পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

এ বিষয়ে লায়ন মাহবুবুর রহমান ভূঁইয়া বাবুল বলেন, করোনার প্রাদুর্ভাবের কারনে বারদী ইউনিয়নের নদী বেষ্টিত নুনেরটেকের নিম্ন আয়ের হতদরিদ্র মানুষ গুলো কর্মহীন হয়ে পড়েছে । এসকল মানুষ গুলোর দুবেলা খাবারের জন্য যতটুকু সম্ভব আমি ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যবস্থা করছি । ইনশাল্লাহ সোনারগাঁ ভূঁইয়া ফাউন্ডেশন সব সময়ই বারদী ইউনিয়নের অসহায় মানুষদের পাশে আছি এবং অমৃত পর্যন্ত থাকবো ।

তিনি আরোও বলেন, আপনারা ঘরে  থাকুন, সুস্থ থাকুন সচেতন হোন । বেশি বেশি করে সাবান দিয়া হাত ধোবেন । অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না ।  করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য বেশি বেশি নামাজ পড়ুন এবং আল্লাহর কাছে ক্ষমা চান ।

PicsArt 05 01 02.52.36

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত