en
সোমবার , ২২ অক্টোবর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবিচারের সকল সীমা অতিক্রম করেছে সরকার – এড. সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২২, ২০১৮ ২:০২ অপরাহ্ণ
PicsArt 10 22 07.59.09

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, অবিচার ও নির্যাতনের সকল সীমা অতিক্রম করেছে বর্তমান এ স্বৈরাচারী সরকার । আর সীমা অতিক্রমকারীকে আল্লাহ পছন্দ করেন না । তাই হাসিনা সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র । দেশের আপামর জনগণের ঐক্যবদ্ধ প্রতিরোধের মুখে এ অবৈধ সরকার পালানোর পথ পাবে না ।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রায় বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে এসব কথা বলেন তিনি ।
সোমবার ( ২২ অক্টোবর ) বিকেলে শহরের বিবি রোড নগর ভবনের সামনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

এড. সাখাওয়াত আরোও বলেন, দেশের মানুষের গনতন্ত্র হরন করে আরেকটি সাজানো প্রহসনের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সরকার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছেন আর রাজনীতি প্রতিহিংসার প্ররায়ন হয়ে বাংলাদেশের আগামী রাষ্ট্র নায়ক তারেক রহমানকেও একুশের আগষ্ট গ্রেনেড হামলা মামলায় জড়ানোর অপচেষ্টা করছে । কিন্তু সরকারের এসব ষড়যন্ত্র কোনদিনও সফল হবে না । সকল চক্রান্ত নস্যাৎ করে দিয়ে বিএনপির চেয়ারপার্সন ও তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে দেশে আবারও গনতন্ত্র পুণঃপ্রতিষ্ঠিত হবে ‌। আর সেই লড়াইয়ে সকল জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হচ্ছে ।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম খান’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, মহানগর সভাপতি মোতালিব মাষ্টার, মহানগর বিএনপি নেতা হাজী গুলজার হোসেন, লুতফর রহমান মন্টু, মোঃইকবাল হোসেন, আব্দুল মতিন ভুইয়া, বন্দর থানা শ্রমিক দল সভাপতি মোঃবাবুল মিয়া, সাধারন সম্পাদক মোঃহুমায়ুন কবির,দিলিপ আহাম্মদ, দর্জি শ্রমিক দলনেতা আবে জমজম মোল্লা, গার্মেন্টস শ্রমিকদলনেতা মোঃনজরুল ইসলাম, আলআমিন, জাহিদ হোসেন, অপু রহমান, রিদয় ভুইয়া, সাখাওয়াত হোসেন জ্যাকী, মোঃখোকন সরদার প্রমুখ ।

সর্বশেষ - লিড