en
রবিবার , ১১ নভেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নেত্রী যাকেই প্রার্থী দিবেন তার পক্ষেই কাজ করবো : আইভী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১১, ২০১৮ ৮:১৬ পূর্বাহ্ণ
PicsArt 11 11 02.10.08

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, শেখ হাসিনার মত আদর্শবান রাজনীতিবিদ হতে হবে। যেকোন ধরনের ধংসাত্মক হিংসাত্মক কর্মকান্ড পরিহার করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার যে কর্মসূচি গ্রহণ করা হয়েছে সেখানে সবাইকে সামিল হতে হবে।

রবিবার (১১ অক্টোবর) সকাল ১১ টায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

PicsArt 11 11 02.11.38

আইভী বলেন, অবশ্যই আমরা নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রার্থী চাই। তবে নেত্রী যাকেই প্রার্থী দিবেন আমরা তার পক্ষেই কাজ করবো। কারন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আগামীতে প্রধানমন্ত্রী হতে না পারেন তাহলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঅমাদের সকলেরই কাজ করা কঠিন হয়ে যাবে। তাই দশম নির্বাচনের পর যে বিভীষিকাময় পরিস্থিতির সৃষ্টি হয়েছিল, তার যেন পুনরাবৃত্তি না ঘটে সেদিকে সবাইকে দৃষ্টি রাখতে হবে।

মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, চুনকা পরিবার সবসময়ই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। বিগত ওয়ান ইলেভিনের সময় আমরা পালিয়ে যাই নাই।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আদিনাথ বসু , যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক খালিদ হাসান, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তানভীর আহমেদ, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা, তথ্য ও গবেষণা সম্পাদক মোহাজ্জেম হোসেন লাভলু সহ অনেকেই।

PicsArt 11 11 02.10.53

এর আগে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে নেতাকর্মীদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত