en
সোমবার , ৮ অক্টোবর ২০১৮ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শ্রমিক নেতা পলাশের অফিসে হামলা ও ভাংচুর

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৮, ২০১৮ ১২:৫৩ অপরাহ্ণ
PicsArt 10 08 06.46.18

নারায়ণগঞ্জের কন্ঠ: কেন্দ্রীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ নিয়ন্ত্রিত পাগলা শাখা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা ।

সোমবার(৮ অক্টোবর) সকালে পাগলা বাসস্ট্যান্ড সংলগ্ন আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।এ সময় আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার অফিসের প্রধান ফটক ভাংচুরসহ জানালার কাঁচ ইট ছুঁড়ে ক্ষতিসাধন করে।

পরে সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থলে কাউছার আহমেদ পলাশ সহ  শ্রমিকেরা ছুটে এলে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। এর প্রতিবাদে তাৎক্ষনিক পলাশের নেতৃত্বে পাগলা-মুন্সীখোলা এলাকায় বিক্ষোভ মিছিলসহ অবস্থান নেয়।

কাউসার আহমেদ পলাশ বলেন, আমরা শ্রমিকদের পক্ষে দাবী আদায়ের জন্যে শান্তিপূর্ন কর্মসূচী ঘোষনা করেছি। জ্বালাও-পোড়াও কিংবা ভাংচুর করে আতঙ্ক সৃষ্টির নামে ক্ষতিসাধন করা আমাদের কর্মসূচীর উদ্দেশ্য নয়। অথচ কতিপয় দুস্কৃতিকারী একটি কুচক্রিমহলের ইন্ধনে  অরাজকতার মাধ্যমে অশান্তি সৃষ্টি করে আমাদের দাবী-দাওয়া আদায়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়।

তিনি আরো বলেন,আমরা সকল শ্রমিকদের বোঝাতে সক্ষম হয়েছি, শান্তিপূর্ন কর্মসূচীর মাধ্যমে দাবী আদায়ে আমরা পরিবহন ব্যবস্থা বন্ধ রাখবো। আমরা কোন গাড়ী চালাব না, যতদিন পর্যন্ত দাবী আদায় না হবে। ৭ অক্টোবর থেকে এ কর্মসূচী শুরু হয়েছে। আমাদের শ্রমিকনেতারা যতক্ষন পর্যন্ত রাস্তায় অবস্থান নিয়েছে ততক্ষন পর্যন্ত কোন অরাজকতা ছিল না। এ ব্যাপারে আশঙ্কা ব্যক্ত করে প্রশাসনের প্রতিটি সেক্টরে আমি নিজে ইনফর্ম করেছি,যাতে তারাও সচেতন থাকে।

সর্বশেষ - লিড