en
শুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় কমান্ডার গোপিনাথকে নেতৃবৃন্দের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৭, ২০২০ ২:০৭ অপরাহ্ণ
PicsArt 02 07 07.26.49

নারায়ণগঞ্জের কন্ঠ:

পুনরায় নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপিনাথ দাসকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কমিটির নেতৃবৃন্দ ।

শুক্রবার ( ৭ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় নগরীর চাষাঢ়াস্থ কমান্ডার গোপিনাথ দাসের বাসভবনে গিয়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ ও মহানগরে সভাপতি লিটন চন্দ্র পাল ও সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে এই শুভেচ্ছা জানান ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন,  মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি রঞ্জিত মন্ডল, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, জেলা যুব ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক সঞ্জয় দাস, সদস্য সচিব ভজন দাস, শংকর কুমার ।

এর আগে শুক্রবার ( ৭ ফেব্রুয়ারি ) সকালে নগরীর পুরান কোর্ট সংলগ্ন জেলা সরকারি গনগ্ৰন্থাগারে  ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় । পরে দুপুরে জেলা গণগন্থগারে সম্মেলন কক্ষে সকল কাউন্সিলারদের অংশগ্রহণে কাউন্সিল অনুষ্ঠিত হয় । কাউন্সিলে বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে সকল কাউন্সিলদের সর্ব সম্মতিক্রমে পুনরায় জেলার সভাপতি নির্বাচিত হয়েছেন কমান্ডার গোপিনাথ দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে । আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত