en
বুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রশাসনের উপর আস্থা রয়েছে, কর্মকাণ্ডে সন্তুষ্ট নই : আকরাম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৬, ২০১৮ ৫:৫৬ অপরাহ্ণ
PicsArt 12 26 08.20.42

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ -৫ ( সদর – বন্দর ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এস এম আকরাম বলেছেন, প্রশাসনের উপর আমার আস্থা রয়েছে, কিন্তু প্রশাসনের কর্মকান্ডে আমি সন্তুষ্ট নই। কারণ আমার ও বিএনপির নেতাকর্মীদের একের পর এক মামলা দিয়ে প্রশাসন আমার প্রচারণায় তাদের থাকতে দিচ্ছে না। একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রাণি করা হচ্ছে।

বুধবার ( ২৬ ডিসেম্বর ) বিকেল চারটায় শহরের থানার পুকুরপাড় এলাকায় এস এম আকরামের নিজ বাসায় নির্বাচন পরিস্থিতি নিয়ে আয়োজিত সংসাদ সম্মেলনে তিনি এসব কথাগুলো বলেন । তিনি বলেন , আমার নির্বাচনী প্রচারে নানা ভাবে বাধা দেওয়া হচ্ছে। নেতা কর্মীদের মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। মিথ্যা মামলায় গ্রেফতারের পর তাদের জামিন দেওয়া হচ্ছে না। যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তারা গ্রেফতারের ভয়ে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারছে না। তিনি ভয়হীন ভাবে আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে যেতে ভোটারদের আহবান জানান।

এসএম আকরাম বলেন, ‘নির্বাচনের শেষটা সুন্দর না হলে আমরা সবাই মারা যাব।’ নির্বাচনে জয় পরাজয় যাই হোক জাতীয় ঐক্যফ্রন্ট গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।

এসএম আকরাম বলেন, নির্বাচনে প্রচারে বাধাসহ বিভিন্ন কারণে আমার পক্ষ থেকে ২টি লিখিত অভিযোগ রিটার্নিং অফিসারের কাছে দেওয়া হয়েছে। এছাড়া আরও বেশ কয়েকটি অভিযোগ মুঠোফোন থেকে রিটার্নিং অফিসারের মুঠোফোনে এসএমএস করে জানানো হয়। কিন্তু কোন অভিযোগেরই সুরাহা করা হয়নি।

বর্তমান পরিস্থিতিতে নির্বাচনের দিন পোলিং এজেন্ট দেওয়া সম্ভব হবে কিনা জানতে চাইলে এসএম আকরাম বলেন, ৩টি কেন্দ্র ছাড়া অন্যসব কেন্দ্রের জন্য আমার পোলিং এজেন্টরা প্রস্তুত রয়েছে। এখন নির্বাচনের দিন বা এর আগের দিন যদি প্রশাসন বা প্রতিপক্ষ আমার পোলিং এজেন্টদের এলাকা ছাড়া করে বা কেন্দ্রে যেতে না দেন সেটি ভিন্ন কথা।

সংবাদ সম্মেলনে এসএম আকরামের পাশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২০ দলীয় ঐক্য জোটের শরীক সাম্যবাদি দলের মহাসচিব কমরেড সাঈদ আহমেদ, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর সেন্টু, জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা ডা. জাহিদুর রহমান প্রমুখ।

সর্বশেষ - লিড