en
শনিবার , ১২ ডিসেম্বর ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নারায়ণগঞ্জ ব্যবসায়ীদের মানববন্ধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১২, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ
PicsArt 12 12 08.41.47 1

নারায়ণগঞ্জের কন্ঠ : কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ( এফবিসিসিআই) এর আহ্বানে নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ ও বিকেএমইএর সভাপতি একেএম সেলিম ওসমানের সার্বিক তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে ।

শনিবার ( ১২ ডিসেম্বর) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জাতীয় ভিত্তিক ১০টি ও নারায়ণগঞ্জ জেলা ভিত্তিক ৩৩টি ব্যবসায়ীক সংগঠনের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবার। এ ব্যাপারে কারো কোন দ্বিধাদ্বন্দ্ব থাকতে পারে না। বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীনতা লাভ করেছি। সেই বঙ্গবন্ধুর নির্মিত ভাস্কর্য ভাঙা মানে এদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতি আঘাত করা । আমরা নারায়ণগঞ্জের ব্যবসায়ী সংগঠন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । শেখ মুজিবুরের সোনার বাংলায় মৌলবাদ ও জঙ্গিবাদের স্থান নেই।

তারা আরোও বলেন, একাত্তরের বিরোধী শক্তি যারা বাংলাদেশকে মেনে নিতে পারেনি তাদের প্রত্মতারাই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করছে এবং রাতের অন্ধকারে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুর করে। আমরা বলতে চাই যদি আর কোন জায়গায় বঙ্গবন্ধুর নির্মিত ভাস্কর্যে কেউ ভাঙার চেষ্টা করে আমরা ব্যবসায়ীরা বসে থাকবো না। তার উপযুক্ত দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। আমরা আমাদের ব্যবসায়ী নেতা সাংসদ একেএম সেলিম ওসমানের নির্দেশের অপেক্ষায় আছি। আগামীতে কোন স্বাধীনতা বিরোধী শক্তি যদি দেশের ভিতরে কোন ষড়যন্ত্র করার চেষ্টা করে আমরা ব্যবসায়ী সমাজ তার উপযুক্ত জবাব দিবো।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও বিকেএমইএর সাবেক সহ-সভাপতি জিএম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্যে রাখেন, এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, বিকেএমইএর সহ-সভাপতি মঞ্জুরুল আলম, বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশনের সভাপতি ও নাসিক কাউন্সিলর নাজমুল আলম সজল,নারায়ণগঞ্জ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক কবির হোসেন, শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ আটা ময়দা মিলস্ সমিতির সভাপতি মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ পাট আড়ৎদার সমিতির সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, বাংলাদেশ ইয়ার্স মার্চেন্টস এসোসিয়েশনের সাবেক সভাপতি এম সোলাইমান, বর্তমান সভাপতি লিটন সাহা, নারায়ণগঞ্জ ডাল মিলস্ সমিতির সভাপতি এড. সুলতান উদ্দিন নান্নু, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও নাসিক কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, জেলা হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমেদ হেনা,জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, নারায়ণগঞ্জ জেলা ক্যাবল অপারেটর এসোসিয়েশনের সভাপতি মো. শামীম, সিটি বন্ধন পরিবহনের চেয়ারম্যান জুয়েল আহমেদ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 26 04.17.49

স্বাধীনতা দিবসের র‌্যালিতে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 12 12 08.10.53

নেত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করছি : এড. খোকন সাহা

PicsArt 11 03 09.33.49

নগরীর বাবুরাইলে চারতলা ভবন ধ্বসে নিহত ১, আহত ৭

PicsArt 11 04 07.40.47

নারায়ণগঞ্জে পূজা উদযাপন পরিষদের মুখে কালো কাপড় বেঁধে অবস্থান কর্মসূচি

PicsArt 04 24 07.34.11

সােনারগাঁ ড্রিমসের উদ্যোগে ৩’শ রোজাদারদের ইফতার বিতরণে মেয়র প্রার্থী হোসাইন

PicsArt 08 21 02.01.16

স্ত্রী বর্ষা হত্যা মামলায় স্বামী নয়নের রিমান্ড শুনানি আগামীকাল

PicsArt 12 11 10.17.34

সেলিম ওসমানের পক্ষে বন্দরে কেন্দ্রভিত্তিক কমিটি গঠন

PicsArt 03 26 09.47.03

স্বাধীনতা ও জাতীয় দিবসে চাষাড়া বিজয়স্তম্ভে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

PicsArt 04 07 10.10.57

নারায়ণগঞ্জের মার্কেট গুলোতে জমে উঠেছে ঈদ ও নববর্ষের কেনাকাটা

104418Aishwarya Rai Bachchan at Fanney Khan promotions in Mumbai

ঐশ্বরিয়ার এই জ্যাকেট তৈরি করতে লেগেছে দুই বছর