en
মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১১নং ওয়ার্ডে দোয়া ও নেওয়াজ বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৬, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
PicsArt 08 16 03.33.20

নারায়ণগঞ্জের কন্ঠ : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয় ।

মঙ্গলবার( ১৬ আগষ্ট ) বাদ জোহর শহরের কিল্লারপুলে মহানগর ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু ও ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল হাসান রিয়েলের সার্বিক তত্ত্বাবধানে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এসময়ে বঙ্গবন্ধুসহ পনের আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ -৫ আসনের প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত ও নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এবং তার একমাত্র পুত্র একেএম অয়ন ওসমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

মহানগর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক, মহানগর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, জেলা শ্রমিক লীগের সদস্য মো. আসলাম, রবিউল আলম, আলাউদ্দিন আহমেদ, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার সাঈদ লিংকন, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক জাবেদ হোসেন, যুবলীগ নেতা স্বপন, ইরান, আরমান, সোহেল, টিটু, জামান, হেদায়েত উল্লাহ, ছাত্রলীগ নেতা সাব্বির, শাহাজালাল, সিফাত, নাজমুল প্রমুখ ।

সর্বশেষ - লিড