en
শুক্রবার , ২৫ জানুয়ারি ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বাংলাদেশের মানুষ আর বিএনপির নেতৃত্ব দেখতে চায় না : হানিফ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৫, ২০১৯ ১:০৬ অপরাহ্ণ
PicsArt 01 25 06.57.01

নারায়ণগঞ্জের কন্ঠ:

জিয়া পরিবারকে অভিশপ্ত পরিবারে মন্তব্য করে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বাংলাদেশের মানুষ আর বিএনপির নেতৃত্ব দেখতে চায় না। বিগত দিনগুলাতে বিএনপি মানুষের কল্যানে রাজনীতি করে নাই। যার কারনে এবার একাদশ নির্বাচনে তাদের চরম ভরাডুবি হয়েছে।

শুক্রবার (২৫ জানুয়ারী) বিকালে নগরীর ডিঅাইটি চত্তরে বাংলাদেশ অাওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ অাশরাফুল ইসলামের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলা বলেন।

হানিফ অারো বলেন, ২০০১ সাল থেকে ক্ষমতায় থাকাকালীন সময় হাওয়া ভবনে বসে সন্ত্রাসী কর্মকান্ডের নেতৃত্ব দিতেন তারেক অার কোকো। অাওয়ামীলীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। জনগনের স্বার্থে রাজনীতি করে নাই, যার কারনে জনগন বিএনপিকে বয়কট করেছে।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, একটা সময় মনে হতো মির্জা ফকরুল একজন সৃজনশীল রাজনীতিবিদ। কিন্তু বর্তমানে তার কথাবর্তা শুনে তা অার মনে হয় না। যারা উন্নয়নের রাজনীতি করতে বিএনপি করতে তারা অাওয়ামীলীগকে সমর্থন করুন। দেশের স্বার্থে রাজনীতি করুন। না হয় চুপ থাকুন।

বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করার অাহবান জানিয়ে বলেন, অামরা অংশগ্রহণ মূলক নির্বাচনে যেতে চাই। বিএনপি অংশগ্রহণ না করলে চরম ভুল সিদ্ধান্ত নিবেন। এই নির্বাচনে না গেলে রাজনীতি থেকে দুরু সরে যেতে পারেন।

মহানগর অাওয়ামীলীগের সভাপতি অালহাজ্ব অানোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ অাসনের সাংসদ একেএম শামীম ওসমান, কিশোরগঞ্জ জেলা অাওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ অাশফাকুল ইসলাম টিটু। অারো উপস্থিত ছিলেন, মহানগর অাওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, অাহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম অারমান, মাহমুদা মালা প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত